reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০১৮

কানাডিয়ান ইউনিভার্সিটির নয়া ভিসি প্রফেসর মুহাম্মদ মাহ্ফুজুল ইসলাম

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর হিসেবে যোগ দেন প্রফেসর ড. মুহাম্মদ মাহ্ফুজুল ইসলাম। গত সোমবার ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘ওয়েলকাম সিরিমনি’তে কানাডিয়ান ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা শহীদ নতুন ভাইস চ্যান্সেলরকে ফুল দিয়ে অভিনন্দন জানান। উল্লেখ্য, রাষ্ট্রপতি ও ইউনিভার্সিটি চ্যান্সেলর মো. আবদুল হামিদ ‘প্রাইভেট ইউনিভার্সিটি অ্যাক্ট- ২০১০-এর ৩১(১) সেকশন’ অনুযায়ী গত ১০ ডিসেম্বর, ২০১৭ যোগদানের তারিখ থেকে চার বছরের জন্য এ নিয়োগাদেশ দেন। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে যোগদানের আগে ড. ইসলাম বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থা ও শিক্ষাপ্রতিষ্ঠানে বিশিষ্ট শিক্ষক, গবেষক ও প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন।

অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটির উপদেষ্টা ও স্কুল অব বিজনেসের ভার্চুয়াল ডিন এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ইমেরিটাস ড. আতিউর রহমান নতুন ভাইস চ্যান্সেলরকে ধন্যবাদ জানান এবং তিনি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশকে একটি নতুন উচ্চমাত্রায় নিয়ে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে প্রফেসর উইলিয়াম এইচ ডেরেঞ্জার ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালনকালীন সার্বিক সহযোগিতা করার জন্য কানাডিয়ান ইউনিভার্সিটির সব শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান। এতে সমাপনী বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটির রেজিস্ট্রার ব্রি. জে. (অব.) মো. আসাদুজ্জামান সুবহানী এবং অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিভার্সিটির বিজনেস স্কুলের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর এস এম আরিফুজ্জামান।

এ সময় অন্যদের মধ্যে কানাডিয়ান ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য চৌধুরী রাহীব সাফওয়ান শারাফাত, প্রোক্টর ইনচার্জ ও হেড অব ক্যারিয়ার সার্ভিস উইং এবং বিজনেস স্কুলের অ্যাসোসিয়েট প্রফেসর হানিফ মাহতাব, হেড অব স্টুডেন্ট সার্ভিস উইং ও স্টুডেন্টস ডাইরেক্টরেট এবং বিজনেস স্কুলের অ্যাসোসিয়েট প্রফেসর মো. লাতিফুল খাবির, স্কুল অব ল’-এর কো-অর্ডিনেটর ও অ্যাসোসিয়েট প্রফেসর ড. আবদুল্লাহ-আল-মনজুর হোসাইন, প্রোগ্রাম অব ফিল্ম অ্যান্ড টেলিভিশনের হেড ও অ্যাসোসিয়েট প্রফেসর ড. নূরুল ইসলাম বাবুল, স্কুল অব বিজনেসের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আকিম এম রহমান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের কো-অর্ডিনেটর ও লেকচারার মিস. ফারিয়া তাবাস্সুম এবং ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist