প্যান্ট না পরেই টিভিতে সাক্ষাৎকার!

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা টিভিতে সাক্ষাৎকার দিতে গিয়ে উত্তেজনাবশত তুলকালাম বাধিয়েছেন একজন রাজনৈতিক বিশ্লেষক। ফরমাল ব্লেজার, শার্ট ও টাই পরে সেজেগুজে কোলে ল্যাপটপ বসিয়ে স্কাইপেতে ইন্টারভিউ দিচ্ছিলেন ওই বিশ্লেষক। কিন্তু অবাক কান্ড হলো তার পরনে কোনো প্যান্টই ছিল না। প্রায় ১২ সেকেন্ড ধরে প্যান্ট ছাড়া উদোম পায়ে তিনি ইন্টারভিউ দেন। এরপর তার ছেলে বিষয়টি নজরে আনলে হুঁশ হয় তার।

সম্প্রতি এমন হাস্যকর ঘটনার জন্ম দিয়েছেন জর্ডানের রাজনৈতিক বিশ্লেষক মজিদ আসফোর। তিনি জর্ডানের বিখ্যাত আল রাই অ্যারাবিক দৈনিকের সাবেক প্রধান সম্পাদক ছিলেন।ছেলের কারণে প্যান্ট না পরার বিষয়টি খেয়াল হলেও আবার ছেলেই তার বিব্রতকর অবস্থার দৃশ্য ফাঁস করে দিয়েছে।

ঘটনার ব্যাপারে জর্ডান টাইমসকে আসফোর বলেন, আমার ছেলে ওই ঘটনার দৃশ্য ভিডিও করে তার বন্ধুদের পাঠায়। এরপর গত ২৬ জুলাই ওই ভিডিও টুইটারে বহুবার আপলোড ও শেয়ার হয়।জর্ডান টাইমসের প্রতিবেদককে আসফোর বলেন, ওই দিন আম্মানের তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াসের বেশি ছিল এবং আমি ঘরেই ছিলাম। এ কারণে আমি একটি জ্যাকেট ও শার্ট পরে টিভিতে ইন্টারভিউ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু বেখায়ালবশত প্যান্ট ছাড়াই ইন্টারভিউ দিতে হাজির হয়ে যান তিনি। আসফোর হাসতে হাসতে বলেন, আমি বহু বছর ধরে রাজনীতির বিষয়ে মন্তব্য করে আসছি।

"