আন্তর্জাতিক ডেস্ক

  ১১ জুন, ২০১৯

আসামে পুলিশের সামনে মা-ছেলেকে পিটিয়ে হত্যা

আসামে একজন পুলিশ সদস্যের সামনেই এক ব্যক্তি ও তার মাকে পিটিয়ে হত্যা করেছে উত্তেজিত গ্রামবাসী। শুক্রবার আসামের তিনসুকিয়া জেলার শেওপুর চা বাগানে এ ঘটনা ঘটেছে। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে শেয়ার হওয়ার পর এটি গণমাধ্যমের নজরে পড়ে বলে জানিয়েছে এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, তার সাবেক স্ত্রী ও তাদের দুই মাস বয়সি সন্তানকে হত্যা করেছে সন্দেহে গ্রামবাসী অজয় তাঁতি ও তার মা যমুনা তাঁতীকে পিটিয়ে মেরে ফেলেছে।

ঘটনাস্থলে একজন পুলিশ সদস্যের উপস্থিত থাকার কথা স্বীকার করে শত শত উত্তেজিত লোকের সামনে তার কিছু করার ছিল না বলে দাবি করেছে পুলিশ।

অজয় তাঁতির স্ত্রী রাধা তাঁতি গড় ও তাদের দুই মাস বয়সি কন্যা ৫ জুন নিখোঁজ হয়। এ ঘটনা নিয়ে রাধার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করে। শুক্রবার স্থানীয় বাসিন্দারা রাধার লাশ তাদের বাড়ির কাছে একটি সেপটিক ট্যাংকের ভিতরে খুঁজে পায়। এরপরই উত্তেজিত জনতা রড ও লাঠি নিয়ে অজয় তাঁতি ও তার মায়ের ওপর হামলা চালায়।

ঘটনাস্থলেই যমুনা তাঁতি নিহত হন। পরদিন শনিবার সকালে জেলা হাসপাতালে অজয়ের মৃত্যু হয়। এ ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এর একটি উত্তেজিত জনতার হামলায় দুজনের মৃত্যু সংক্রান্ত ও অপরটি রাধার বাবার দায়ের করা।

রাধা ও অজয়, উভয়ের পরিবারই চা বাগানের সঙ্গে সংশ্লিষ্ট সম্প্রদায়ভুক্ত এবং তারা সবাই একই বাগানে কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

উভয় মামলায় এ পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নিখোঁজ দুই মাস বয়সি শিশুটির খোঁজে উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। এর আগে গত বছরের ৮ জুন আসামে ছেলে ধরা সন্দেহে দুই ব্যক্তিকে পিটিয়ে মেরেছিল একদল উত্তেজিত জনতা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close