রাহুলকে বার্তা রবার্টের

ফল যাই হোক পাশে আছি

প্রকাশ : ২৪ মে ২০১৯, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

ফল ঘোষণা শুরু হতেই ভারতজুড়ে গেরুয়া ঝড়ের ইঙ্গিত। কংগ্রেস বা অন্য রাজনৈতিক দলগুলোর ভরাডুবির আভাসই দিয়েছে ফল। ফলে ফের হারের মুখ দেখলেন মোদি বিরোধীরা। তবে রবার্ট ভদ্রর কথাতে এই ফলের জন্য কংগ্রেস তৈরি ছিল বলেই মনে করা হচ্ছে।

এদিন শ্যালক ও কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে রবার্ট বলেন, ফল যাই হোক না কেন, আমি সবসময় তোমার পাশে রয়েছি। তাহলে কি এই ফলের প্রত্যাশা ছিলই? মানসিকভাবে তৈরিই ছিল কংগ্রেস? প্রশ্ন উঠছে। রাহুল গান্ধীকে আর ও প্রিয়াঙ্কা গান্ধীকে পি বলে সম্বোধন করে রবার্ট বলেন, তোমরা সেরা। আমার শুভেচ্ছা তোমাদের সঙ্গে সবসময় রয়েছে।

এই বার্তার সঙ্গেই দুটি ছবি পোস্ট করেছেন রবার্ট। একটি নিজের স্ত্রীর সঙ্গে এবং একটি নিজের শ্যালকের সঙ্গে। কংগ্রেস সভাপতিকে শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে কংগ্রেসের সব নেতা, কর্মী, সমর্থকদের বার্তা দিয়েছেন তিনি।

উল্লেখ্য, দাদা রাহুলের হাত ধরে সক্রিয় রাজনীতিকে প্রবেশ করেছিলেন প্রিয়াঙ্কা। তবে তাতে যে বিশেষ চিঁড়ে ভেজেনি, তা বলাই বাহুল্য। গেরুয়া নেতারা বলেছিলেন প্রিয়াঙ্কার রাজনীতিতে প্রবেশ কোনো ফারাক গড়বে না। তার রূপের লাবণ্য থেকে স্বামী রবার্ট ভদ্র। নানা ইস্যুতে এরই মধ্যে বিঁধেছেন তাকে।

এদিকে, রবার্ট ভদ্রর বিরুদ্ধে অভিযোগ, লন্ডনের ১২ ব্রায়ানস্টোন স্কোয়ারে তার ১ দশমিক ৯ মিলিয়ন পাউন্ডের সম্পত্তি রয়েছে। সেই সম্পত্তি কেনার সময় ভাদরা ‘পিএমএলএ’ আইন ভঙ্গ করেছেন।

 

"