সাত ধরনের হিসাব কষে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

ক্ষমতায় আসছেন মোদিই

প্রকাশ : ১৪ মে ২০১৯, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

দেশজুড়ে চলছে বৃহত্তম গণতন্ত্রের ভোটযজ্ঞ। আর আগামী ২৩ মে ভাগ্য নির্ধারণ হবে দেশের তাবড় তাবড় নেতাদের। দিল্লির ক্ষমতায় কে আসবে? মোদি না রাহুল? না অন্য কেউ? সমস্ত কিছু পরিষ্কার হয়ে যাবে আগামী ২৩ মে। আর সেদিকেই এখন নজর গোটা দেশের। শুধু দেশেরই নয়, বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের উৎসব শেষ হাসি কে হাসতে চলেছে সে দিকে নজর রয়েছে গোটা বিশ্বের। টেনশনে রয়েছে ডান-বাম সবপক্ষই। কিন্তু তার আগে চমক দিলেন এক জ্যোতিষী।

তিনি জানালেন, যে সাত রকমভাবে হিসাব কষে তিনি এই সিদ্ধান্তে এসেছেন যে, সপ্তদশ লোকসভা নির্বাচনে জিতছেন মোদিই। তবে লড়াইটা যে এবার বেশ কঠিন হবে সেটাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।

এমনিতেই এবারের লড়াইটা জোরদার। সদ্য পাঁচ রাজ্যের সাফল্যে আশা দেখছে কংগ্রেস। অন্য দিকে এবারও মোদি ঝড়েই আস্থা রাখছে বিজেপি। কিন্তু মোদি ঝড় থাকলেও মমতার নেতৃত্বে তৈরি হচ্ছে আঞ্চলিক মহাজোট। যা আরো চিন্তায় রেখেছে মোদি সরকারকে। এরই মধ্যে বোমা ফাটালেন জনপ্রিয় জ্যোতিষী বেজান দারুওয়ালা।

তবে সত্যিই কি শেষ হাসি হাসতে চলেছেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি? তা জানার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে ২৩ মে পর্যন্ত।

 

"