অপমান করেছেন প্রিয়াঙ্কা

ক্ষুব্ধ কংগ্রেস কর্মীরা ছাড়লেন দল

প্রকাশ : ১৩ মে ২০১৯, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

তিনি মিতভাষী। মুখে সবসময় লেগে থাকে চওড়া হাসি। কারো সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে একদমই শোনা যায় না। অথচ এবার সেই অভিযোগই উঠল রাজীব তনয়ার বিরুদ্ধে। অবিশ্বাস্য ও চাঞ্চল্যকর অভিযোগটি তোলেন দলের নেতাদের একাংশ। প্রিয়াঙ্কার বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগ তুলে দল ছাড়েন তারা।

গত শনিবার দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে একরাশ ক্ষোভ জানিয়ে হাত শিবির ত্যাগ করেন কয়েকজন কংগ্রেস নেতা। তাদের অভিযোগ, নিজেদের অভিযোগ জানাতে গিয়েছিলেন প্রিয়াঙ্কার কাছে। কিন্তু তিনি দলের নেতাদের অভিযোগকে কোনো পাত্তা তো দেননি, উল্টো তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এতে কংগ্রেস কর্মীরা অপমানিত বোধ করেন। তাই ক্ষোভে দল ত্যাগের সিদ্ধান্ত।

ঝামেলার সূত্রপাত কংগ্রেস প্রার্থী রমাকান্ত যাদবকে নিয়ে। তিনি দলের নেতাদের সঙ্গে কোনো সহযোগিতা করছেন না বলে অভিযোগ কংগ্রেস কর্মীদের। সেই অভিযোগ জানাতে প্রিয়াঙ্কার কাছে ছুটে যান ভাদোহি জেলার সভাপতি নীলম মিশ্র। নীলমের অভিযোগ, প্রিয়াঙ্কা তার মতামতকে গুরুত্ব দিতে চাননি। উল্টো সবার সামনে দুটো কড়া কথা শুনিয়ে দেন। এতে অপমানিত বোধ করেন তিনি। তারপরেই দল ছাড়ার সিদ্ধান্ত।

দল ছাড়ার পর বিক্ষুব্ধ কংগ্রেস প্রার্থীরা সপা-বসপা প্রার্থী রঙ্গনাথ মিশ্রের সঙ্গে বৈঠকে বসেন। অর্থাৎ মহাজোটের প্রার্থীর দিকে তাদের সর্মথন। এই নিয়ে জেলার কংগ্রেসের সহসভাপতি মুশির ইকবালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, খুব তাড়াহুড়ো করে এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। নির্বাচন শেষ হওয়া অবধি অপেক্ষা করতে পারত।

 

"