হেলিকপ্টার সারাতে হাত দিলেন রাহুল

প্রকাশ : ১২ মে ২০১৯, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

আগেও রাহুলের হেলিকপ্টার বিকল হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। একবার নয়, একাধিকবার। তবে এবার সেই হেলিকপ্টার সারানোর কাজে হাত লাগালেন তিনি স্বয়ং।

কখনো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলছেন, ‘আমার তো আর রাজ পরিবারে জন্ম হয়নি’ কখনো আবার প্রিয়াঙ্কাকে প্রিন্সেস বলছে বিজেপি। অভিজাত পরিবারে বিলাসবহুল জীবন কাটিয়ে গান্ধীরা মানুষের জন্য কাজ করতে পারবে না, এমনই দাবি গেরুয়া শিবিরের।

তবে রাহুলও সেই ইমেজ ভাঙতে বদ্ধ পরিকর। এবার একটি ছবি পোস্ট করে তিনি দেখালেন যে নিজের হেলিকপ্টার নিজেই সারানোর কাজে হাত লাগিয়েছেন তিনি।

ঘটনাটি ঘটেছে হিমাচল প্রদেশের উনাতে। ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে হেলিকপ্টার সারানোর কাজ করছেন তিনি। ইন্সটাগ্রামে সেই ছবি পোস্ট করে জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি।

ক্যাপশনে লিখেছেন, ‘টিম ওয়ার্ক মানে হলো সবাই হাত লাগানো। উনাতে আমার হেলিকপ্টারে

একটা সমস্যা হয়েছিল। আমরা সঙ্গে সঙ্গে সেটা ঠিক করে ফেলেছি। যদিও খুব বেশিকিছু হয়নি।’

আগামী ১৯ মে ভোট হবে হিমাচল প্রদেশে। তার আগে প্রচার সারতে যাচ্ছিলেন তিনি।

এর আগে সভায় যাওয়ার পথে ইঞ্জিন বিকল হয়ে যায় রাহুল গান্ধীর বিমানের। বিহারে সভা করতে যাচ্ছিলেন তিনি। তার আগেই বিকল হয়ে যায় ইঞ্জিন।

এর আগে কর্ণাটকের নির্বাচনের আগে মাঝ আকাশেই বিকল হয়ে গিয়েছিল রাহুল গান্ধীর বিমান। নয়াদিল্লি থেকে হুবলি যাওয়ার সময় রাহুল গান্ধীর চার্টার্ড বিমানে যে প্রযুক্তিগত সমস্যা দেখা দেয় তা নিয়ে ডিজিসিএ তদন্ত শুরু করে এবং এই রিপোর্টে কথা বলা হয়েছে, বিমানে যে প্রযুক্তিগত সমস্যা দেখা দিয়েছিল তাতে ২০ সেকেন্ডের জন্য বেঁচে গিয়েছিল রাহুল গান্ধীর বিমান। তা ভেঙে পড়তে পারত!

"