আন্তর্জাতিক ডেস্ক

  ১১ মে, ২০১৯

মোদির দিকে কংগ্রেস নেত্রী দিব্যার তোপ

বিদেশি শ্বশুরবাড়ির আত্মীয়-পরিজন নিয়ে নৌসেনার আইএনএস-বিরাটে চেপে লক্ষদ্বীপে সপরিবার ১০ দিনের ছুটি কাটিয়েছিলেন রাজীব গান্ধী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অভিযোগ ছিল এমনটাই। এবার এই ইস্যুতেই মোদিকে এক হাত নিলেন কংগ্রেস নেত্রী দিব্যা স্পন্দনা।

সামরিক রণতরীতে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ছবি পোস্ট করে মোদিকে এর উত্তর দিলেন দিব্যা। দিব্যা একটি টুইট বার্তায় লেখেন, দেশের নৌবাহিনীর জাহাজ আইএনএস সুমিত্রায় ‘কানাডার নাগরিক’ অক্ষয় কুমারের ছবি তোলা কি যুক্তিসম্মত? পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অক্ষয় কুমারকেও ট্যাগ করেন অভিনেত্রী থেকে রাজনীতির আঙ্গিনায় পা রাখা দিব্যা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অক্ষয় কুমারকে টুইটার পোস্টে ট্যাগ করে ২০১৬ সালের ঘটনার কথা লেখেন দিব্যা। ২০১৬ সালের একটি ঘটনার কথা উল্লেখ করেছেন দিব্যা। টুইটে তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে লিখেছেন, কানাডার নাগরিককে সঙ্গে নিয়ে দেশের রণতরীতে ওঠা কি সঠিক সিদ্ধান্ত?

বালাকোটে হামলার পর থেকেই সেনাকে হাতিয়ার করে ভোট চাইছেন নরেন্দ্র মোদি, দাবি করেছেন বিরোধীরা। রাহুল গান্ধী বলেছিলেন, সেনাকে ব্যক্তিগত সম্পত্তি করে ফেলেছেন মোদি। পাল্টা মোদিও টেনে এনেছিলেন ৩০ বছর আগের কথা।

তার অভিযোগ, দেশের নিরাপত্তার সঙ্গে আপস করে এই যুদ্ধজাহাজ রাজীব ও তার পরিবারের জন্য লক্ষদ্বীপে মোতায়েন ছিল।

সঙ্গে ছিল সেনার হেলিকপ্টারও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close