লোকসভা নির্বাচন ২০১৯

মমতা বুঝে গেছেন বিজেপি আসছে : অমিত

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

সপ্তদশ লোকসভা নির্বাচনে বাংলায় পদ্মফুল ফোটানোর দাবি অনেক দিন ধরেই করে আসছে বিজেপি। প্রথম দুই দফায় রাজ্যের পাঁচটি লোকসভা আসনে ভোটগ্রহণ হয়ে গিয়েছে। রাজ্য বিজেপির মুকুল রায় থেকে দিলীপ ঘোষ আগেই দাবি করে আসছিলেন এই পাঁচটি সিটই জিতেছে বিজেপি। এবার সেই সুরেই সুর মেলালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শা।

গতকাল সোমবার নিউটাউনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, প্রথম দুই দফা ভোটগ্রহণের পর মমতা বন্দ্যোপাধ্যায় বুঝে গিয়েছেন বাংলায় বিজেপি আসছে তাই তিনি চিৎকার করছেন। দেশে তৃতীয় দফা ভোট আজ মঙ্গলবার। বাংলার পাঁচ লোকসভা কেন্দ্রে রয়েছে ভোট। গতকাল সোমবার রাজ্যে পৌঁছে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এদিন রাজ্যে তার চারটি সভা রয়েছে। তার আগে নিউটাউনের সুইস হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হন অমিত শাহ।

সাংবাদিকদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে অমিত শা বলেন, রাজ্যে এবার বড় পরিবর্তন হতে চলেছে। মমতা প্রথম দুফা থেকেই বুঝে গিয়েছেন এবার আর জয় আসবে না। প্রচারেও ভালো ভিড় হচ্ছে না। হতাশায় কমিশনের সমালোচনা করছেন। মমতা দিদির মুখে গণতন্ত্রের কথা শুনে ভালো লাগে, কারণ তিনি তো গণতন্ত্রের কবর দিয়েছেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি আরো বলেন, দেশের সুরক্ষা কাদের হাতে তা ঠিক হবে এই ভোটের মাধ্যমে। সন্ত্রাস দমনে জিরো টলারেন্স নীতি নিয়েছে কেন্দ্র। তাই দেশবাসী ঠিক করবেন কারা আসবে দেশ পরিচালনার ক্ষমতায়। মোদিকে ফের প্রধানমন্ত্রী দেখতে চান ভারতবাসী। বাংলায় দুই দফায় ভোট হয়ে গিয়েছে। জনাদেশ বিজেপির পক্ষেই যাবে।

 

"