আন্তর্জাতিক ডেস্ক

  ১৯ মার্চ, ২০১৯

মাছ কিনতে গিয়ে বঁটির উপর পড়ে প্রাণ

সাত-সকালে বাজারে মাছ কিনতে গিয়েছিলেন ময়নাল মন্ডল (৪৫)। আর এ মাছ কিনতে যাওয়াই তার জন্য কাল হলো। মাছ কাটার বঁটির ওপর পড়ে প্রাণটাই চলে গেল তার। ঘটনাটি রোববারের। ঘটনাস্থল ভারতের পূর্ব-বর্ধমানের খন্ডঘোষ থানার খন্ডঘোষ বাজার। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বাজারে মাছ কিনতে গিয়ে মাছের বঁটিতে পড়ে গিয়ে গলা থেকে বুক পর্যন্ত কেটে যায় ওই ব্যক্তির। হাসপাতালে নিয়ে গেলেও তার শেষরক্ষা হয়নি। অস্ত্রোপচারের কিছুক্ষণ পরেই মৃত্যু হয় তার।

মৃতের ভাইপো হাবিবুর রহমান মন্ডল জানান, মাছ কেনার জন্য শান্তি রুইদাস নামে এক মাছ বিক্রেতার কাছে যান ময়নাল। সেখানে মাছ কাটার বঁটি রাখা ছিল। ময়নাল ঝুঁকে মাছ দেখছিলেন। বাজারে ভিড় ছিল। সেই সময় পেছন দিক থেকে কারো ধাক্কা লাগে ময়নালের গায়ে।

তিনি ওই বঁটির ওপর পড়ে যান। গলা থেক বুক পর্যন্ত একটা বড় অংশে গভীর ক্ষত হয়ে যায়। প্রচুর রক্তক্ষরণও শুরু হয়। তাকে উদ্ধার করে প্রথমে খন্ডঘোষ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থা শঙ্কটজনক হওয়ায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। ভর্তির কিছু পরেই অস্ত্রোপচারও করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সকাল ৯টা নাগাদ সেখানে মৃত্যু হয় তার।

পুলিশ জানিয়েছে, মৃত ময়নাল মন্ডল প্রতিবন্ধী ছিলেন। পায়ে সমস্যা ছিল। পুলিশ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close