আন্তর্জাতিক ডেস্ক

  ১৯ জানুয়ারি, ২০১৯

গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন প্রিন্স ফিলিপ

গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ। গত বৃহস্পতিবার পূর্ব ইংল্যান্ডের সান্ড্রিংহামে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির পুলিশ বিভাগ। বিবিসির খবরে বলা হয়েছে, দুর্ঘটনায় প্রিন্স ফিলিপ আহত হননি, তবে সমগ্র ঘটনায় শকড্ তিনি।

পুলিশ জানিয়েছে, সড়কে মোড় ঘোরানোর সময় প্রিন্স ফিলিপের ল্যান্ড রোভার গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি ব্যক্তিগত গাড়ির সংঘর্ষ হয়। দুর্ঘটনায় প্রিন্সের গাড়িটি উল্টে যায়। তবে তিনি অক্ষত আছেন। বিপরীত দিক থেকে আসা গাড়িটিতে দুজন নারী ছিলেন। ওই নারীদের একজনের হাত কেটে গেছে এবং অপরজন হাত ভেঙে গেছে। প্রাথমিক চিকিৎসার হাসপাতাল ছেড়েছেন প্রিন্স ফিলিপ।

বাকিংহাম প্রাসাদের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘বিকেলে ডিউক অব এডিনবরা আরেকটি গাড়ির সঙ্গে দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন। তবে তিনি আহত হননি। সান্ড্রিংহাম এস্টেটের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, প্রিন্স ফিলিপ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তবে গাড়িতে অন্য কোনো আরোহী ছিল কি না তা জানা যায়নি।

প্রসঙ্গত, ১৯৪৭ সালে রানি এলিজাবেথকে বিয়ে করেন প্রিন্স ফিলিপ। ক্রিসমাসের সময় থেকেই রানি এবং প্রিন্স ফিলিপ সানদ্রিগহামে থাকেন। ২০১৭ সালের আগস্টে অবসর নিয়েছেন প্রিন্স ফিলিপ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close