আন্তর্জাতিক ডেস্ক

  ০৫ নভেম্বর, ২০১৮

উত্তর প্রদেশের কিশোরীকে আইসিইউতে সংঘবদ্ধ ধর্ষণ

ভারতের উত্তর প্রদেশের একটি হাসপাতালের আইসিইউতে হাসপাতালের একজন কর্মীসহ পাঁচ ব্যক্তির সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। শনিবার রাজ্যটির বারেইলির একটি হাসপাতালে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনায় জড়িত হাসপাতালের কর্মীকে গ্রেফতার করেছে এবং বাকি চারজনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

এই কিশোরীকে পাঁচ দিন আগে বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা হয়। বাড়িতে কৃষি কাজের সময় সাপে কামড়ালে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। যখন তাকে ধর্ষণ করা হয় তখন আইসিউতে আর কোনো রোগী ছিল না। পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তা এ সিং জানান, কিশোরীকে সাধারণ ওয়ার্ডে নেওয়ার পর ঘটনাটি জানায়। একটি অভিযোগ লিপিবদ্ধ হয়েছে এবং তদন্ত চলছে। হাসপাতালের কর্মী ও তার চার সহযোগীর বিরুদ্ধে পুলিশ এফআইআর গ্রহণ করেছে। পুলিশ হাসপাতালের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে।

কিশোরী তার দাদিকে জানান, রাতে আইসিইউতে একা থাকার সময় হাসপাতালের পোশাক পর এক ব্যক্তি ও আরো চার ব্যক্তি প্রবেশ করে। তাকে জোর করে ইনজেকশন দেওয়ার চেষ্টা করে তারা। তখন সে বাধা দেয়। তখন তারা মুখ চেপে ও হাত বেঁধে তাকে ধর্ষণ করা হয়।

ঘটনা শুনে কিশোরীর দাদি চিকিৎসকদের কাছে অভিযোগ করলে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানায়।

এই ঘটনার দুই সপ্তাহ আগে উত্তর প্রদেশের বাগপথের আরেকটি হাসপাতালে এক ওয়ার্ড বয় ও এক মেডিকেল শিক্ষার্থীকে গ্রেফতার করা হয় এক নার্সিং শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে। পুলিশ জানায়, ১৭ বছরের নার্সিং শিক্ষার্থীকে মধ্য রাতে ধর্ষণ করা হয়। সঙ্গে থাকা বোন চা খেতে গেলে অভিযুক্তরা কয়েকটি টেস্ট করানোর কথা বলে কিশোরীকে জরুরি কক্ষে নিয়ে যায়। সেখানে তাকে চেতনা নাশক দিয়ে ধর্ষণ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close