আন্তর্জাতিক ডেস্ক

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

নিউইয়র্কে দিবাযত্ন কেন্দ্রে ৩ নবজাতক ছুরিকাহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি দিবাযত্ন কেন্দ্রে এক নারী তিন নবজাতক ও দুইজন প্রাপ্ত বয়স্ক ব্যক্তিকে ছুরিকাঘাতের পর নিজের কব্জি কেটে আত্মহত্যার চেষ্টা করেছে।

নিউইয়র্কের কুইন্সে শুক্রবার ব্যক্তি মালিকানাধীন ওই দিবাযতœ কেন্দ্রে এ হামলা হয়। হামলার সময় সেখানে নয়টি শিশু এবং কয়েকজন অভিভাবক উপস্থিত ছিলেন। ছুরিকাহত তিন নবজাতকের বয়স ১৩ দিন, ২২ দিন ও ৩৩ দিন। গুরুতর আহত তিন শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা এখন স্থিতিশীল আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ছুরিকাহত অন্য দুইজনের মধ্যে একজন খুব সম্ভবত এক নবজাতকের বাবা। অন্য নারীর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাদের দুজনের আঘাত গুরুতর নয়।

ছুরি হামলাকারী ওই নারীর বয়স ৫২ বছর বলে জানায় পুলিশ। তবে তার নাম প্রকাশ করা হয়নি। কী কারণে তিনি এ কান্ড করেছেন তাও এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ঘটনাস্থল থেকে রান্নার কাজে ব্যবহার হয় এমন একটি রক্তমাখা ছুরি এবং একটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানায় পুলিশ।

কুইন্সের ডিস্ট্রিক্ট অ্যাটর্নি এক বিবৃতিতে তিন নবজাতকের সুস্থতা কামনা করে বলেন, ‘প্রার্থনা করি হামলার শিকার সবাই দ্রুত সুস্থ হয়ে উঠবেন। আশা করি, এই ছোট্ট শিশুরা নির্বোধ এক ব্যক্তির ভয়ংকর হামলার আঘাত কাটিয়ে উঠতে সক্ষম হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close