সুন্দরী উপস্থাপিকাকে বাদশাহর লাখো টাকার উপহার

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

কুয়েতের টিভি উপস্থাপিকা এবং সামাজিকমাধ্যমে জনপ্রিয় তারকা হালিমা বোল্যান্ডকে ত্রিশ লাখ রিয়াল মূল্যের বেশ কিছু উপহারসামগ্রী পাঠিয়েছেন সৌদি বাদশাহ সালমান। এ নিয়ে উত্তপ্ত পুরো দেশ। সৌদি বাদশাহ রিয়াদে এই তারকার হোটেলরুমে বিলাসবহুল নানাপণ্য উপহার হিসেবে পাঠিয়েছেন বলে দেশটির আল আরাবি নামের একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে জানানো হয়।

সৌদি বাদশাহর এই বিলাসবহুল উপহার দেওয়া নিয়ে সামাজিকমাধ্যমে উপহাস করছে মানুষ। তবে বাদশাহর নাম ব্যবহার করে ওই উপস্থাপিকার সঙ্গে প্রতারণায় জড়িত সন্দেহে মঙ্গলবার তিন ব্যক্তিকে আটক করেছে সৌদি কর্তৃপক্ষ। ইন্সটাগ্রামে ৩৭ বছর বয়সী এই তারকার ফলোয়ারের সংখ্যা ৩৫ লাখের বেশি। সোমবার তিনি সেখানে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায় হোটেল কক্ষে পাওয়া উপহারের বক্স খুলছেন তিনি। আর বক্সের ভেতর থেকে একে একে বের করেন স্বর্ণালঙ্কার, ফুল আর কাপড়। তিনি বলেন, হোটেলের কক্ষে ঢোকার সময় এক কর্মচারী অনেকগুলো উপহার বোঝাই একটা ট্রলি তার রুমে দিয়ে যায়। এই বিলাসবহুল উপহারগুলোর মধ্যে ছিল অনেকগুলো সুগন্ধীর বোতলসহ সুসজ্জিত একটা বক্স। সেখানে বাবামাসহ তার নাম খোদাই করা ছিল। বক্সের ভেতর একটি বার্তায় লেখা ছিল, ‘হালিমা আবদুল জলিল বোল্যান্ডÑ বিশ্বের সেরা সুন্দরী। যার পায়ের তলায় মাথা নত করবে পুরো পৃথিবী।

ওই ভিডিওতে দেখা যায়, বক্সের ভেতরের ওই চিঠিতে সৌদি বাদশার সিলমোহর আঁকা আছে। আর এর পরপরই আরবিতে লেখা ‘হালিমাকে উপহার পাঠিয়েছেন বাদশাহ’ এই হ্যাসট্যাগ ছড়িয়ে পড়ে সৌদি আরবে। এ ছাড়াও টুইটারে সৌদি বাদশাহর এই দামি উপহার এবং সৌদি রাজপরিবারের দুর্নীতি নিয়ে অনেকে উপহাস করেছেন। সংযুক্ত আরব আমিরাতের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার সৌদি পুলিশ সৌদি বাদশাহর নাম ভাঙিয়ে ওই তারকার সঙ্গে প্রতারণার অভেযাগে তিনজনকে আটক করেছে। এদের মধ্যে একজন সৌদি নাগরিক ছাড়াও ভারতীয় এবং লেবাননের দুজন রয়েছে। তবে হালিমা বা সৌদি কর্তৃপক্ষ কেউই এ উপহার বা প্রকৃত ঘটনা সম্পর্কে এখনো কোনো বিবৃতি দেয়নি।

"