ভারতে ফের এক পরিবারের সব সদস্যের ‘আত্মহত্যা’

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদে স্ত্রী-সন্তানসহ আত্মহত্যা করা এক ব্যক্তির সুইসাইড নোটে ‘ব্ল্যাক ম্যাজিকের’ কথা পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার আহমেদাবাদের নারদা এলাকার একটি ঘরের ভেতর থেকে ওই তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

‘কালো জাদুর প্রভাবে’ এ কান্ড ঘটিয়েছেন, আত্মহত্যাকারী কুনাল ত্রিবেদির (৫০) লেখা সুইসাইড নোট থেকে এমন ইঙ্গিত পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এনডিটিভি জানায়, নারদা থানার এক কর্মকর্তা জানান, কুনাল, তার স্ত্রী কবিতা ত্রিবেদি (৪৫) ও মেয়ে শ্রীন ত্রিবেদির (১৬) ঝুলন্ত মৃতদেহ তাদের ঘরের ভেতর পাওয়া যায়।

‘আমরা একটি সুইসাইড নোট পেয়েছি, যেটি কুনাল ত্রিবেদিই লিখেছেন বলে মনে হচ্ছে। তিনি যে কালো জাদু দ্বারা প্রভাবিত ছিলেন নোটটিতে তা বলা হয়েছে,’ বলেছেন পুলিশ পরিদর্শক এইচ বি ভাগেলা। হাতের লেখা নিশ্চিত হতে সুইসাইড নোটটি ফরেনসিক ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। কুনাল ‘কালো জাদুর মন্ত্রে আচ্ছন্ন’Ñ এমনটা পরিবারের সদস্যদের কাছে বললেও তারা তা বিশ্বাস করেননি বলে নোটে উল্লেখ আছে। পরিবারের সদস্যরা ধারণা করেছিল, মদ্যপানের অভ্যাসের জন্যই কুনাল এমনটি বলছেন। এমনকি নিজের মদ্যপানের পেছনেও যে ‘কালো জাদুর প্রভাব’ আছে, কুনাল তাও বিশ্বাস করত বলে নোটে লেখা রয়েছে।

পুলিশ কর্মকর্তা ভাগেলা বলছেন, কুনালের পরিবার অর্থনৈতিক টানাপড়েনের মধ্যে ছিল না, উল্টো মধ্য প্রদেশের কিছু লোককে তিনি সাড়ে ১৪ লাখ রুপি দিয়েছেন বলেও নোটে উল্লেখ করা হয়েছে। ঘটনাটি নানাদিক থেকে খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন এ পুলিশ পরিদর্শক।

"