বিজেপি নেতার মদ্যপ পুত্রের গাড়িচাপায় দুই শ্রমিক নিহত

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের রাজস্থান রাজ্যের জয়পুরের ফুটপাতে ঘুমিয়ে থাকা চার শ্রমিকের ওপর দিয়ে দ্রুতগামী একটি গাড়ি চালিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার ওই ঘটনায় দুই শ্রমিক নিহত ও অপর দুজন গুরুতর আহত হয়েছেন। ভারতের সম্প্রচার মাধ্যম এনডিটিভি জানিয়েছে, গাড়িটি চালিয়েছে স্থানীয় এক বিজেপি নেতার পুত্র। তাকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। ঘটনার সময়ে মদ্যপ ছিল ওই চালক।

স্থানীয় পুলিশ কর্মকর্তা নরেন্দ্র বলেছেন, গতকাল গাড়িটি ফুটপাতে ঘুমন্ত মানুষের ওপর দিয়ে চালিয়ে দেওয়া হয়। চারজন আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সকালে আমাদের জানানো হয়েছে তাদরে মধ্যে দুজন মারা গেছেন। অভিযুক্ত চালক হিসেবে আটক হয়েছেন ৩৫ বছর বয়সী ভারত ভূষণ মিনা। ওই সময়ে তিনি মাতাল ছিলেন। তার রক্তে বৈধ মাত্রার চেয়ে নয় গুণ বেশি মাত্রার অ্যালকোহল পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। ভারতের সঙ্গে থাকা বন্ধুরাও মদ পান করেছিলেন। তাদের গাড়িটি প্রথমে গান্ধী নগর রেলওয়ে স্টেশনের ফ্লাইওভারের নিচের রাস্তার ফুটপাতে আঘাত করে। ওই সময়ে গাড়িটির চালক পালানোর চেষ্টা করে গাড়ির নিয়ন্ত্রণ হারান এবং ঘুমন্ত মানুষের ওপরে চালিয়ে দেন।

ভারতের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও অ্যালকোহলের প্রভাবে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ এনেছে। গাড়িটি ভারতের বাবা বদরি নারায়ণ মিনার নামের নিবন্ধিত। ভারতের ক্ষমতাসীন দল বিজেপির কিষাণ মোর্চার নেতা বদরি নারায়ণ মিনা। ঘটনার পর পাওয়া ফুটেজে দেখা গেছে গাড়িটির পেছনের জানালায় রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজর গৌরবযাত্রার পোস্টার সাঁটানো রয়েছে।

 

"