আন্তর্জাতিক ডেস্ক

  ০৭ জুলাই, ২০১৮

নীতা আম্বানির নাচ না গয়না?

ভাইরাল ভিডিওর দৌলতে অনেকের নাচই খ্যাতি পেয়েছে। কিন্তু কথাটা এবার কোনো ড্যান্সিং আঙ্কল বা ড্যান্সিং আন্টির নাচ নিয়ে নয়। খোদ নীতা আম্বানির নাচ নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের নাচ নিয়ে উৎসাহের অভাব নেই। স্বয়ং মুকেশ আম্বানির গিন্নি নীতা যেখানে নেচে মঞ্চ মাতিয়েছেন, তা কি আর ভাইরাল না হয়ে পারে?

হীরক ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকার সঙ্গে ছেলে আকাশের বাগদান পর্বে আম্বানি দম্পতি যে অনুষ্ঠানের আয়োজন করেছিলেন, তারই নাম ‘প্রি-এনগেজমেন্ট পার্টি’। আর এতেই নীতা আম্বানি মঞ্চ কাঁপিয়ে নেচেছেন। এমনকি আম্বানিদের পার্টির সব ছবি, ভিডিওকে টেক্কা দিয়েছে নীতার এই ভাইরাল হওয়া নাচ। ভরত নাট্যমের ডিগ্রিধারী নীতার কাছে ‘কাই পো চে’ ছবির ‘শুভারম্ভ’ গানের সঙ্গে নাচ করাটা খুব কঠিন বলে মনে হয় না।

আম্বানিদের পার্টি মানেই যে জাঁকজমক থাকবে, তা আর বলতে! শোনা যাচ্ছে, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া দেশ ছাড়বেন বলেই তাদেরই খাতিরে এই বর্ণাঢ্য প্রি-এনগেজমেন্ট পার্টি। মোট কথা, বিয়ের ‘পিকচার আভি বাকি হ্যায়’। কিন্তু সে পিকচার কেমন হতে চলেছে, তার আভাস মিলল আম্বানি গিন্নির সাজে। পার্টির সন্ধ্যায় তিনি ডিজাইনার আবু জানি এবং সন্দ্বীপ খোসলার মেরুন শাড়িতে সেজেছিলেন। এই গোটা শাড়িটাই ছিল সোনার কাজে ভর্তি। তার ওপরে ছেলের মা হিসেবে নীতা চোখ ধাঁধানো দেদার সোনা আর হিরের গয়না পরতেও কসুর করেননি। সেসব অঙ্গে নিয়ে তার নাচ আলবাত ভাইরাল ভিডিও হওয়ার দাবি রাখে। সারা বলিউড যে পার্টিতে উপচে পড়ে, তার হোস্ট তো এমনই সাজবেন। কিন্তু ভাইরাল ভিডিওতে মানুষ কি দেখলেন, নাচ না গয়নার জৌলুস?

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist