আন্তর্জাতিক ডেস্ক

  ১৩ মে, ২০১৮

মহারাষ্ট্রে দুই গ্রুপের সংঘর্ষ নিহত ২

শতাধিক দোকানে অগ্নিসংযোগ

ভারতের মহারাষ্ট্র রাজ্যের আওরঙ্গবাদ শহরে দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ছাড়া শতাধিক দোকান ও বেশকিছু যানবাহনে অগ্নিসংযোগ করা হয়। আওরঙ্গবাদ শহরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। জানা গেছে, একটি ধর্মীয় প্রতিষ্ঠানে পানির সংযোগকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। গতকাল সকালে এ নিয়ে দুই গ্রুপের মধ্যে তীব্র সংঘর্ষ হয়। এরপর উত্তেজিত লোকেরা দোকানপাটে আগুন ধরিয়ে দেয়। শুক্রবার রাত থেকেই আওরঙ্গবাদ শহরে ওই দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ চলছিল।

এদিকে, গতকাল পুলিশের গুলিতে আবদুল কাদির নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত অপর ব্যক্তির নাম জগনলাল বানসিল। তিনি একটি দোকানে আগুনে পুড়ে মারা যান।

উত্তেজিত লোকেরা দোকানে অগ্নিসংযোগ করলে এ ঘটনার সৃষ্টি হয়। পুলিশ বলছে, শুক্রবার একটি ধর্মীয় প্রতিষ্ঠানে অবৈধভাবে পানির সংযোগ নেওয়ার ঘটনা ধরা পড়ে। সেই সংযোগ বিচ্ছিন্ন করে আরেক দল মানুষ। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপের লোকেরা রাস্তায় নেমে পড়ে। একে অন্যের ওপর হামলা চালাতে থাকে। এ সময় তারা বেশ কিছু গাড়ি আগুনে পুড়িয়ে দেয়। পরিস্থিতি দাঙ্গায় রূপ নেয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist