আন্তর্জাতিক ডেস্ক

  ১৫ মার্চ, ২০১৮

যোগী আদিত্যনাথের আসনে হারতে বসেছে বিজেপি!

জোটের প্রার্থীরা এগিয়ে যাচ্ছে। শোনা যাচ্ছে, সেই ব্যবধান বেড়েই চলেছে। ফলে টানটান উত্তেজনা বিরাজ করছে ভোট গণনাকে কেন্দ্র করে। কিন্তু গোরক্ষপুর এবং ফুলপুর লোকসভা কেন্দ্রে বিরোধী জোটের প্রার্থীরা একটু একটু করে ব্যবধান বাড়িয়েই চলেছেন। বিহারের আরারিয়া লোকসভা কেন্দ্রেও পিছিয়ে পড়েছে ক্ষমতাসীন বিজেপির প্রার্থী।

১৯৮৯ সাল থেকে গোরক্ষপুর লোকসভা কেন্দ্র একটানা বিজেপির দখলে ছিল। মুখ্যমন্ত্রী হওয়ার আগ পর্যন্ত সেখানকার সংসদ সদস্য ছিলেন যোগী আদিত্যনাথ।

পরপর পাঁচবার গোরক্ষপুর কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন গোরক্ষপুর মঠের প্রধান। গোরক্ষপুরের সীমা ছাড়িয়ে যখন গোটা উত্তরপ্রদেশে রাজত্ব করছেন যোগী; সেই সময় গোরক্ষপুরেই এতখানি ব্যাকফুটে চলে যাবে বিজেপি, বিরোধীরাও সম্ভবত তা আগে প্রত্যাশা করেননি।

শেষ খবর পাওয়া পর্যন্ত, ১৯ রাউন্ড গোনা হয়েছে গোরক্ষপুরে। সেখানে বসপা সমর্থিত সপা প্রার্থী প্রবীণকুমার নিষাদ ২ লাখ ৯৩ হাজার ১৫৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির উপেন্দ্র দত্ত শুক্ল ২ লাখ ৬৪ হাজার ৪১৬ ভোট পেয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist