আন্তর্জাতিক ডেস্ক

  ২৬ জানুয়ারি, ২০১৮

ফিলিপাইনে গ্রেনেড হামলায় কংগ্রেস সদস্য আহত নিহত ২ পুলিশ

ফিলিপাইনে গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেনেড হামলায় কংগ্রেস সদস্য জোসেফ বার্নোস আহত ও দুই পুলিশ সদস্য নিহত হয়েছে। জোসেফ দেশটির প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তের ঘনিষ্ঠ মিত্র। দেশটির পুলিশ একথা জানিয়েছে। খবর বার্তা সংস্থা এএফপির।

তাৎক্ষণিকভাবে কোনো গোষ্ঠী বা সংগঠন এই হামলার দায়িত্ব স্বীকার করেনি। জোসেফ উত্তরাঞ্চলীয় প্রদেশ আবরার আসন থেকে কংগ্রেস সদস্য নির্বাচিত হয়েছেন। রাজনৈতিক সহিংসতার জন্য এলাকাটির দুর্নাম রয়েছে। এই ঘটনায় আরো ১৩ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে জোসেফের স্ত্রী লাপাজ শহরের মেয়র মেনচি বার্নোসও রয়েছেন। পুলিশ জানায়, ম্যানিলা থেকে ৩৫০ কিলোমিটার উত্তরে অবস্থিত লাপাজ শহরে এই দম্পতির আতশবাজি প্রদর্শন উপভোগকালে এই বিস্ফোরণ ঘটে।

তারা দুজনই সামান্য আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তারা বাড়ি ফিরে যান। আঞ্চলিক পুলিশের নারী মুখপাত্র ক্যারোলিনা লুকাটা বলেন, গুরুতর আহত অবস্থায় দুই পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তারা মারা যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist