নিজস্ব প্রতিবেদক

  ১৫ ডিসেম্বর, ২০১৭

মদ্যপানে শ্যালক দুলাভাইসহ তিনজনের মৃত্যু

রাজধানীর মুগদায় অতিরিক্ত মদ্যপানে দুলাভাই ও শ্যালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন আবদুুর রহমান (৩৫) ও তার শ্যালক সোহেল (১৮) এবং আবদুুর রহমানের বন্ধু জামাল। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার সকালে তাদের মৃত্যু হয়।

আবদুর রহমান মুগদার মান্ডা কদম আলী ঝিলপাড় এলাকায় জার্মানি বিল্ডিংয়ে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। সোহেল শাহবাগের আজিজ সুপার মার্কেটের একটি দোকানের কর্মচারী ছিলেন। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আবদুর রহমানের ভাই আবদুর রাজ্জাক বলেন, তারা বুধবার রাতে অতিরিক্ত মদ পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে ভাইকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে মুগদা থানার ওসি এনামুল হক বলেন, বুধবার রাতে স্ত্রী বাসায় না থাকায় রহমান তার শ্যালক সোহেল ও বন্ধু জামালকে নিয়ে মদ্যপান করেন।

অতিরিক্ত মদ্যপান করায় তারা অসুস্থ হয়ে পড়েন। পরে আশপাশের লোকজন রহমান ও জামালকে উদ্ধার করে রাত ১২টায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রহমানকে মৃত ঘোষণা করেন। আর রাত ৩টায় মুগদার একটি হাসপাতালে সোহেলকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ (গতকাল) সকালে জামালের মৃত্যু হয়। ঘটনায় আবদুর রহমানের ছোট ভাই আবদুর রাজ্জাক একটি অপমৃত্যুর মামলা করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist