ময়মনসিংহ প্রতিনিধি

  ১২ ডিসেম্বর, ২০১৭

ময়মনসিংহে ২০ টাকার জন্য যুবক খুন

ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকায় বন্ধুর ছুরিকাঘাতে শাহাব উদ্দিন (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল সোমবার ভোরে মাইক্রোবাসে যাত্রী ওঠানোর টাকা ভাগবাটোয়ারাকে কেন্দ্র্র করে মাত্র ২০ টাকার জন্য এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। নিহত শাহাব উদ্দিন শহরের মাসকান্দার আগ্রাকান্দা এলাকার বাসিন্দা আবদুল জলিলের ছেলে। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, শহরের মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকায় দেশের বিভিন্ন স্থান থেকে আসা খালি মাইক্রোবাসগুলোতে যাত্রী ওঠানোর কাজ করেন শাহাব উদ্দিন ও জুয়েলসহ আরো চার-পাঁচ শ্রমিক।

ঢাকাগামী এসব যাত্রীপ্রতি তারা ২০ থেকে ৩০ টাকা হারে একটি মাইক্রোবাস থেকে ২০০ থেকে ৩০০ টাকা পান। পরে তারা সেগুলো ভাগবাটোয়ারা করে নেন। সম্প্রতি জুয়েল উপস্থিত না থেকেও মাইক্রোবাসে যাত্রী ওঠানো বাবদ শাহাব উদ্দিনের কাছে ২০ টাকা দাবি করে। এ নিয়ে ভোরে শাহাব উদ্দিন ও জুয়েলের সঙ্গে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

একপর্যায়ে জুয়েল পাশের বাসা থেকে ছুরি এনে শাহাব উদ্দিনকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শাহাব উদ্দিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist