প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ নভেম্বর, ২০১৭

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া তুরাগ ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় আরো দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

হবিগঞ্জ : গতকাল বৃহস্পতিবার শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা হাইওয়ে সড়কে দুর্ঘটনায় নিহতরা হলেন হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামের মনু মিয়া তালুকদারের ছেলে ময়না তালুকদার (২৫), একই উপজেলার জিতু মিয়ার ছেলে মন্নান মিয়া (১৮) ও ভাটি শৈইলজুড়া গ্রামের জলিল মিয়ার ছেলে সোহেল মিয়া (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উল্লিখিত স্থানে ঢাকাগামী একটি মাইক্রোবাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত ময়না তালুকদারকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায়।

তুরাগ : রাজধানীর তুরাগে প্রত্যাশার মোড় নামক এলাকায় ট্রাকচাপায় সাইদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। গতকাল বৃহস্পতিবার তুরাগের ধউর প্রত্যাশার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম শেরপুরের নকলা থানার বালাকান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি পেশায় একজন অটোচালক ছিলেন।

তুরাগ থানার অপারেশন (তদন্ত) দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পঞ্চগড় : পঞ্চগড়ে যাত্রীবাহী বাসের চাপায় হবিবর রহমান (৫৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বুধবার রাতে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের এম আর কলেজ রোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পেশায় তিনি একজন ওষুধ ব্যবসায়ী। সদর থানা পুলিশের ওসি (তদন্ত) ইজার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist