আদালত প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০১৭

আদালতে হাজির হয়ে জামিন নিলেন ইমরান সরকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে সেøাগান দেওয়ার অভিযোগের মামলায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে জামিন দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম ছাবিদুল ইসলাম এ আদেশ দেন। ইমরান এইচ সরকারের আইনজীবী নোমান হোসেন বলেন, গত বুধবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। আদালতে অত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন ইমরান।

গত ১৬ জুলাই ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন ইমরান এইচ সরকার ও গণজাগরণ মঞ্চের সংগঠক সনাতন উল্লাস মালো। এর পর গত বুধবার জামিনের শর্তের ভঙ্গের অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার নথি থেকে জানা যায়, গত ২৮ মে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে থেকে রাজু ভাস্কর্য পর্যন্ত মিছিল নিয়ে যান গণজাগরণ মঞ্চের কর্মীরা। ভাস্কর্য নিয়ে অপরাজনীতির প্রতিবাদে করা মশাল মিছিলে নেতৃত্ব দেন ইমরান এইচ সরকার। এ ছাড়া সনাতন মিছিলে স্লোগান দেন। মিছিলে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করা হয়।

এ ঘটনায় মানহানি হয়েছে উল্লেখ করে ৩১ মে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে মামলাটি করেন ছাত্রলীগের কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক গোলাম রব্বানী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist