সহিদ উল্যাহ্ ভূঁইয়া মেডিক্যাল সেন্টার উদ্বোধন

মানুষ যেন সেরা চিকিৎসা পায় : তাজুল ইসলাম

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ০০:০০

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. তাজুল ইসলাম এমপি প্রধান অতিথি হিসেবে গত শুক্রবার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া স্টেশন উত্তর বাজারে সহিদ উল্যাহ্ ভূঁইয়া মেডিক্যাল সেন্টার উদ্বোধন করেছেন। হাসপাতালটি যেন দেশের অন্যতম সেরা হাসপাতাল হয় এবং মানুষ যেন সেরা চিকিৎসা পায় সে লক্ষ্যে উদ্যোক্তা ও এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

প্রধান অতিথি মোঃ তাজুল ইসলাম এমপি বলেন, মোহাম্মদ সহিদ উল্যাহ্ ভূঁইয়া মেডিক্যাল সেন্টার নামে একটি অত্যাধুনিক হাসপাতাল প্রতিষ্ঠিত হওয়ায় নাথেরপেটুয়া ও তৎসংলগ্ন এলাকার মানুষের তাৎক্ষণিক চিকিৎসাসেবা নিশ্চিত হয়েছে। তিনি প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে চিকিৎসাসেবার মান শতভাগ নিশ্চিত করার জন্য পরামর্শ দেওয়ার পাশাপাশি মহৎ উদ্যোগের জন্য কর্তৃপক্ষকে অভিনন্দন জানান। হাসপাতালটি যেন দেশের অন্যতম সেরা হাসপাতাল হয় সেই লক্ষ্যে

মানুষ যেন সেরা চিকিৎসা সংশ্লিষ্ট সবাইকে প্রচেষ্টা চালিয়ে যাওয়ার ও এলাকার সর্বস্তরের জনগণকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পাটোয়ারী সোহেল।

মেডিক্যাল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সহিদ উল্যাহ্ ভূঁইয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেট পরিচালনা কমিটির সভাপতি মো. জাকির হোসেন, মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুজ্জামান, মাওলানা সিদ্দিকুর রহমান, উত্তর হাওলা ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান হিরন, নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান মাস্টার রুহুল আমিন, বিপুলাসার ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান মহিনউদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা রফিকউদ্দিন আহমদ ভূঁইয়া, প্রতিষ্ঠানের তত্ত্বাবধায়ক আনিসুর রহমান শামীম, আওয়ামী লীগ নেতা প্রফেসর আবদুর রশিদ, হাজি একরামুল হক, মনিরুজ্জামান ভূঁইয়া, সামছুল আলম মজুমদার, আবদুস সালাম, মনির হোসেন কোম্পানি, ডা. হুমায়ুন কবির, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল বাশার, জানে-আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, সিনিয়র সদস্য মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা আরেফিন রুবেল, আবু নওশাদ, জিয়াউল হকসহ সামাজিক, রাজনৈতিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

"