ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০১৭

ঈশ্বরগঞ্জে রিকশাচালক নিখোঁজ

র‌্যাব পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে র‌্যাব পরিচয়ে মো. শফিকুল ইসলাম (৩৮) নামে এক রিকশাচালককে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই যুবক এখনো নিখোঁজ। গত মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজের বাবা আবদুল ওয়াহেদ। জিডিতে র‌্যাব-১৪ এর সদস্যরা শফিকুলকে তুলে নিয়েছে বলে উল্লেখ করা হয়েছে। তবে পুলিশ ও র‌্যাব তাকে তুলে নেওয়ার বিষয়টি অস্বীকার করেছে।

জানা যায়, শফিকুল উপজেলার সোহাগী ইউনিয়নের মনোহরপুর গ্রামের বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাড়িয়া এলাকায় রিকশা চালাতেন। সেখান থেকে গত ১২ আগস্ট শনিবার বাড়িতে আসেন শফিক। গত সোমবার সন্ধ্যার পর ইসলামপুর বাজার এলাকা থেকে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয় শফিককে। বিষয়টি নিয়ে গত মঙ্গলবার রাতে শফিকের বাবা আবদুল ওয়াহেদ ঈশ্বরগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডিতে বলা হয়, ইসলামপুর মাদরাসা বাজারের মনির ভুঁইয়ার দোকান থেকে ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে ৫-৬ জন ব্যক্তি মাইক্রোবাসে তুলে শফিককে নিয়ে যায়। স্থানীয় কেউ কেউ গাড়িতে র‌্যাব ১৪ লেখা ছিল বলে জানায়। পরে র‌্যাব, স্থানীয় পুলিশ ও ময়মনসিংহ ডিবি পুলিশের সঙ্গে যোগাযোগ করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। ওই অবস্থায় ছেলের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরিটি করা হয়। ইসলামপুর বাজার এলাকার মনির ভুঁইয়া জানান, তার দোকানে এসে জিনিস চাওয়ার সময় পেছন থেকে তিনজন লোক এসে শফিকের নাম জিজ্ঞাসা করে। নাম বলতেই তাকে দ্রুত গাড়িতে তুলে নিয়ে যায়। কামরুল ইসলাম জানান, একটি সাদা রঙের নোয়া ব্যান্ডের গাড়ি দাঁড়ানো ছিল। কয়েকজন লোক ঘোরাঘুরি করছিল। তাদের একজন নিজেদের আইনের লোক হিসেবে পরিচয় দেয়। পরক্ষণেই শফিককে গাড়িতে তুলে নিয়ে যায়।

শফিকের বাবা আবদুল ওয়াহেদ জানান, বাজারের গাড়িতে র‌্যাব লেখা ছিল। তিনি র‌্যাব ডিবি পুলিশ ও থানা পুলিশের কাছে যোগাযোগ করেও ছেলের হদিস পাননি। তাকে কারা নিয়ে গেল কেন নিয়ে গেল কিছুই বুঝতে পারছেন না। তিনি দ্রুত ছেলেকে ফেরত চান। ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান জানান, গুরুত্ব দিয়ে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist