কক্সবাজার প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০১৭

অস্ত্র, অর্থ ও ইয়াবা উদ্ধার

তিন সহোদরসহ যুবলীগ সভাপতি আটক

কক্সবাজারের জেলা পরিষদ সদস্য ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমকে অস্ত্র, ইয়াবা ও বিপুল পরিমাণ টাকাসহ আটক করেছে র‌্যাব। এ সময় তার আরো তিন ভাইতে আটক করা হয়েছে। গতকাল রোববার ভোরে পেকুয়া চৌমুহনীর জাহাঙ্গীরের নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

কক্সবাজারে র‌্যাব-৭ ক্যাম্পের কমান্ডার মেজর রুহুর আমিন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার ভোরে জাহাঙ্গীর আলমের বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার ঘরের আলমিরার ভেতর থেকে দুইটি দেশীয় কাটা বন্দুক, একটি লম্বা বন্দুক, ১০ রাউন্ড গুলি, একটি ইয়াবার প্যাকেট ও ১৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাছাড়া এসব বন্দুক বিভিন্ন অপরাধ কর্মকা- করার জন্য মজুদ ছিল বলে তিনি জানান।

এদিকে, যুবলীগ সভাপতির আটকের খবর ছড়িয়ে পড়লে পেকুয়ায় উপজেলার বিভিন্ন সড়ক উপসড়ক অবরোধ করে তার হাজার হাজার সমর্থক। তারা পেকুয়া চৌমুহনী সড়ক বন্ধ করে রাখেন। এতে পেকুয়া হয়ে বাঁশখালী, চট্টগ্রাম, মগনামা ও কুতুবদিয়া যানচলাচল বন্ধ থাকে প্রায় চার ঘণ্টা। দুপুরের পর থেকে পরিস্থিতি শান্ত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist