নিউইয়র্ক প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০১৭

সালমান শাহকে নিয়ে আবার কথা বললেন রুবি

প্রয়াত অভিনেতা সালমান শাহর অপমৃত্যুর ২১ বছর পর নতুন করে আলোচনায় আসা রাবেয়া সুলতানা রুবি বলেছেন, সালমান শাহকে হত্যা করা হয়েছে কি না, সে বিষয়ে তিনি নিশ্চিত নন। নিউইয়র্ক থেকে প্রচারিত বাংলা আইপিটিভি ‘টাইম টিভি’তে তিনি গত শনিবার রাতে একটি সাক্ষাৎকার দেন। সে সময় তাকে উদ্ভ্রান্তের মতো দেখা গেছে। সাক্ষাৎকারে তিনি অনেকটা অসংলগ্ন কথা বলেন। তিনি সেখানে দাবি করেন, একসময় মানসিক সমস্যায় থাকলেও এখন তিনি সুস্থ। ১৯৯৬ সালে সালমান শাহর অপমৃত্যু নিয়ে দায়ের করা মামলায় রাবেয়া সুলতানা রুবিও আসামি ছিলেন।

টাইম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে রুবি জানান, তিনি ফিলাডেলফিয়া থেকে পালিয়ে এসেছেন। নিউইয়র্কের যেখানে আশ্রয় পান, সেখানে থাকবেন। নিজের স্বামী এবং ছেলে তাকে চিকিৎসার জন্য মানসিক রোগী হিসেবে দেখাতে চায় বলে তিনি উল্লেখ করেন। নিজে একসময়য় মদ্যপান করলেও এখন এসব বাদ দিয়ে ধর্মকর্ম করে শান্তি পাচ্ছেন বলে জানান।

রুবি তার দ্বিতীয় স্বামী জিন চেনকে নিয়ে কথা বলেন। তার প্রথম স্বামী প্রেসিডেন্ট জিয়াউর রহমান হত্যাকান্ডে দায়ে মৃত্যুদন্ডে দন্ডিত ক্যাপ্টেন জামিল বলে তিনি জানান। ১৯৮৬ সাল থেকে জন চেনের সঙ্গে লিভ টুগেদার করেন এবং ১৯৯৭ সালে তারা বিয়ে করেন বলে উল্লেখ করেন। রুবি বলেন, তার ভাই রুমি এবং স্বামী জন চেন সালমান শাহ হত্যার সঙ্গে জড়িত বলে তিনি সন্দেহ করেন। তিনি বলেন, তার সন্দেহ, সাক্ষী শেষ করে দেওয়ার জন্য তার ভাই রুমিকেও পরে হত্যা করা হয়েছে। রুবি তার সাক্ষাৎকারে সুনির্দিষ্ট করে কিছু বলতে পারেননি। তবে বারবার তিনি সালমান শাহর স্ত্রী সামিরাকে জিজ্ঞাসাবাদ করার কথা বলছিলেন। দেশে গিয়ে এসব ঘটনার কিছু জানা থাকলে তিনি জানাতে আগ্রহী কি না- এমন প্রশ্নের উত্তরে তিনি দেশে যাবেন না বলে জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist