সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০১৭

খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না

স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, হাসিনা সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধিতার জন্যই বিরোধিতা করছেন।

গতকাল শনিবার সকালে তিনি সিরাজগঞ্জের দত্তবাড়ীতে নির্মীয়মাণ নার্সিং কলেজ, ছোনগাছা ইউনিয়নে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকল্যাণ কেন্দ্রের স্থান পরিদর্শন ও শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের নির্মাণাধীন কাজের পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বতর্মান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দ্বারে দ্বারে পৌঁছে দেওয়ার যে অঙ্গীকার করে ছিলেন তা বাস্তবায়িত হচ্ছে। হাসপাতালগুলোতে চিকিৎসা সেবার মান বৃদ্ধি পেয়েছে।

এ সময় তার সঙ্গে ছিলেন, ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, সিরাজগঞ্জ স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল অধ্যাপক রেজাউল ইসলাম, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আবদুল লতিফ তারিন, প্লানিং জয়েন সেক্রেটারি মহিউদ্দিন আলমগীর, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. শেখ মো. মঞ্জুর রহমান, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist