নিজস্ব প্রতিবেদক

  ১৩ আগস্ট, ২০১৭

সৌদিতে আরো তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদি আরবে হজ পালন করতে গিয়ে আরো ৩ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এই তিনজন নিয়ে এবারের হজে মৃত বাংলাদেশির সংখ্যা দাঁড়াল ১২ জনে। মৃতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার মো. আবু জাফর (৬১), ঢাকার আশকোনার দক্ষিণখানের শরিফা বেগম (৫৬) ও বরিশাল জেলার আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান (৬১)।

সংশ্লিষ্টরা জানান, মক্কা ও মদিনায় স্থানীয় সময় বৃহস্পতিবার রাত থেকে শনিবার ভোর রাতের মধ্যে ওই তিনজন মারা যান।

এ ব্যাপারে মদিনা আল মুনাওয়ারার মৌসুমি হজ কর্মকর্তা এ কে এম শহিদুল্লাহ জানান, হঠাৎ হৃদ রোগে মারা যান আবু জাফর। তার পাসপোর্ট নম্বর বিএল ০৯৩০৮১৭, আর হজযাত্রী নম্বর ০০৯৮২৩৫। আর মক্কায় শুক্রবার সকালে শরিফা বেগম নামের এক নারী এবং তার আগের বৃহস্পতিবার রাতে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বরিশাল মহানগরী সভাপতি আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান মারা যান।

এ প্রসঙ্গে মিশন বাংলাদেশ মক্কায় কর্মরত কাউন্সেলর জহিরুল ইসলাম জানান, ঢাকার আশকোনার দক্ষিণখানের বাসিন্দা নিহত শরিফা বেগমের পাসপোর্ট নম্বর বিএম ০৬৮৬৫৭১, আর হজযাত্রী নম্বর ০৭৯৩০৩৮। তিনি আরো জানান, খেলাফত মজলিসের নেতা আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান অসুস্থ হয়ে মারা যায়। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ৪ নম্বর ওয়ার্ডের এই বাসিন্দার পাসপোর্ট নম্বর বিএম ০৬৬৮৯৪৯; আর হজযাত্রী নম্বর ১০৬৪০৭৬।

উল্লেখ্য, গত ২৪ জুলাই বাংলাদেশ থেকে হজযাত্রা শুরু হয়। এ পর্যন্ত সৌদি আরবে গেছেন ৫৩ হাজার ১৭৩ জন হজযাত্রী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist