৩ বছরের শিশুকে বিস্কুটের লোভ দেখিয়ে বলাৎকার

প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ০০:০০

বেনাপোল (যশোর) প্রতিনিধি

বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে যশোরের শার্শা উপজেলার নাভারন বুরুজবাগান গ্রামে এক শিশুকে বলৎকার করার অভিযোগ উঠেছে তোফাজ্জেল হোসেন নামের পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির বিরুদ্ধে। অসুস্থ শিশুটি নাভারন হাসপাতাল বেডে যন্ত্রণায় ছটফট করছে। ঘটনার পরপরই পালিয়ে গেছেন তোফাজ্জেল।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে পাশের বাড়ির এফসার আলীর ছেলে তোফাজ্জেল হোসেন প্রতিবেশী আবদুল করিমের ছেলে রকিবুলকে (৩) বিস্কুট খাওয়ানোর নাম করে পাশের একটি ঘরে নিয়ে মুখ চেপে ধরে বলাৎকার করে। এ সময় শিশুটির কান্নাকাটির শব্দে বাড়ির লোকজন এগিয়ে গেলে তাকে ছেড়ে পালিয়ে যায় তোফাজ্জেল। গুরুতর অসুস্থ অবস্থায় রকিবুলকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে বলে জানান হাসপাতালের চিকিৎসকরা।

আহতের মা আরজিনা খাতুন ও প্রতিবেশীরা বলেন, শিশুর ওপর যেভাবে যৌন নির্যাতন চালানো হয়েছে এতে শিশুটি মারা যেতে পারত। এর দৃষ্টান্তমূলক শাস্তি চান তারা।

শিশুটির মলদ্বার ফুলে গেছে বলে জানান নাভারন হাসাপাতালের চিকিৎসক ডা. হুমায়রা আশরাফী তন্বি। শার্শা থানার ওসি (তদন্ত) তসলিম আহম্মেদ জানান, বিষয়টি তিনি শুনেছেন। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

"