চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১১ আগস্ট, ২০১৭

ঈগল হান্ট মামলায় সোহেল ও সুমাইয়ার তিন দিনের রিমান্ড

হলি আর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী সোহেল মাহফুজকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গিবিরোধী অভিযান ‘ঈগল হান্ট’ মামলায় তিন দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। একই সঙ্গে ওই অভিযানে নিহত জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়ারও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে তিনি আদালতে আসামিদের পাঁচ দিনের রিমান্ড চেয়েছিলেন। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৬ থেকে ২৮ এপ্রিল শিবগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের একটি বাড়িতে পরিচালিত হয় অপারেশর ঈগল হান্ট। ওই অভিযানে জঙ্গি আবুসহ চারজন নিহত হন। জীবিত উদ্ধার হয় আবুর স্ত্রী সুমাইয়া ও শিশু সন্তান। ওই ঘটনায় পুলিশের দায়ের করা মামলার আসামি সোহেল মাহফুজ গত ৭ জুলাই তিন সহযোগীসহ গ্রেফতার হন। কাউন্টার টেররিজম ইউনিট ও স্থানীয় পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পরে সোহেল মাহফুজকে ঢাকায় কাউন্টার টেররিজম ইউনিট হলি আর্টিজান মামলায় গ্রেফতার দেখিয়ে আদলতে সোপর্দের পর রিমান্ডে নিয়েছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist