ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৪

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ০০:০০

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। এ সময় উত্তেজিত জনতা ডাকাতদের একটি পিকআপভ্যানে আগুন ধরিয়ে দেয়। গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে উত্তর কচ্চপিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। গতকাল সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, গত বুধবার শেষ রাতে একটি পিকআপভ্যান নিয়ে ৬ যুবক উত্তর কচ্চপিয়া গ্রামে প্রবেশ করে। ওই সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ডাকাত সন্দেহে তাদের আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। অন্য দুইজন গুরুতর আহত হয়। ওই সময় তাদের ব্যবহৃত পিকআপভ্যানে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। স্থানীয়রা আরো জানায়, ঈদুল আজহা আসন্ন হওয়ায় গত কয়েকদিন ধরে সুবর্ণচর এবং এর আশপাশের এলাকায় গরু চুরির ঘটনা বেড়ে গেছে। এতে স্থানীয়রা রাত জেগে পাহারা দিচ্ছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহত চারজনের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় শনাক্ত করা যায়নি।

"