নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০১৭

আকাশ থেকে পড়ল বিমানের ফুয়েল ট্যাংক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের নীলনগর গ্রামে গতকাল মঙ্গলবার সকালে যুদ্ধবিমান থেকে দুটি ফুয়েল ট্যাংক মাটিতে পড়ে যায়। স্থানীয়রা এর আগে এমন বস্তু না দেখায় তাদের মাঝে আতঙ্ক দেখা দেয়। এলাকাবাসী বস্তু দুটিকে রকেট লঞ্চার ভেবে বিস্ফোরণ হওয়ার আশঙ্কায় নিরাপদে চলে যান। পুলিশ খবর পেয়ে ফুয়েল ট্যাংক দুটি উদ্ধার করে নবীনগর থানায় নিয়ে যায়।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বেলা ১১টার দিকে কৃষি জমিতে কাজ করার সময় হঠাৎ বিমান থেকে কিছু ফেলার শব্দ পেয়ে তারা সেখানে ছুটে যান। প্রায় ১৪-১৫ ফুট লম্বা ট্যাংক দেখে তারা ভয় পেয়ে যায়। এর কিছু সময় পর আবারও একই বস্তু পড়ার শব্দে তারা ভয় পেয়ে যায়। এ ঘটনার পর এলাকায় মুহূর্তে আতঙ্ক ছড়িয়ে পড়লে যে যার মতো নিরাপদে চলে যায়।

স্থানীয় ইউপি চেয়াম্যান আবদুর রউফ জানান, তিনি খবর পেয়ে ইউনিয়ন পরিষদের একজন সদস্য ও দু’জন গ্রাম পুলিশকে ঘটনাস্থলে পাঠান। তিনিও এমন বস্তুর সঙ্গে পরিচিত নন জানিয়ে বলেন, চলন্ত বিমান থেকে কোনো কিছু ফেলার ঘটনা এ এলাকায় আর ঘটেনি। তবে বস্তুটি কোনো বাসস্থানের ওপর পড়লে প্রাণহানি ঘটতে পারত।

নবীনগর থানার ওসি আসলাম শিকদার জানান, খবর পেয়ে বিমানের ফুয়েল ট্যাংক দুটি উদ্ধার করা হয়েছে। এগুলো বিমানে ব্যবহৃত তেলের ট্যাংক ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist