মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বিভিন্ন স্থানে আরো চার প্রাণহানি

প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে মালবাহী ট্রাক-কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী লেগুনার ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ১১ জন। গতকাল রোববার দুপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া বগুড়া ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

চট্টগ্রাম : পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রোববার দুপুর প্রায় দেড়টার দিকে সুফিয়া রোড এলাকায় একটি যাত্রীবাহী লেগুনা যাত্রী নেওয়ার জন্য রাস্তার পাশে

দাঁড়ায়। এ সময় দ্রুত গতির একটি মালবাহী ট্রাক লেগুনাটিকে ধাক্কা দিলে সামনে দাঁড়িয়ে থাকা অপর একটি মিনি কাভার্ড ভ্যানের সঙ্গে লেগুনার ধাক্কা লাগে। এতে লেগুনাটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ও মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজে অংশ নেন।

এ ঘটনায় নিহতরা হলেন-মলিনা দাশ, মফিজুল ইসলাম, মো. সুমন ও প্রদীপচন্দ্র নাথ।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরসরাই থানার ওসি সাইরুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত যানবাহন উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জের কেন্দুয়া এলাকায় ট্রাকের ধাক্কায় মানিক মিয়া (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক মিয়া নিজ বাড়ি থেকে মাসকো কটন মিলে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মানিক মিয়ার মৃত্যু হয়। এ ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। নিহত মানিক মিয়া কেন্দুয়া এলাকার আবুল মিয়ার ছেলে। ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বগুড়া : শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, সকাল ৮টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার জামালপুরে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালকসহ ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে ট্রাকচালক মানিক মারা যান।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) আশুতোষ ট্রাকচালক মানিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

হবিগঞ্জ : শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন জানান, বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহজীবাজার এলাকায় দুটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতপরিচয় একজন নিহত ও অপর তিনজন আহত হন। এ ছাড়া গতকাল রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মানিকপুর এলাকায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা খেয়ে তাহরিমুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হন। তিনি কিশোরগঞ্জ সদর উপজেরার তারাকান্দি গ্রামের জহুর আলীর ছেলে।

"