আদালত প্রতিবেদক

  ১৮ জুন, ২০১৭

অভিনেতা তানভীর তনু কারাগারে

এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় চলচ্চিত্র অভিনেতা ও মডেল তানভীর তনুকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল শনিবার তাকে ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ধর্ষণের মামলায় গত শুক্রবার রাজধানীর রূপনগর আবাসিক এলাকার ৯ নম্বর রোডের নিজবাসা থেকে তানভীর তনুকে গ্রেফতার করে পুলিশ। রূপনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তানভীর তনু ও তার বন্ধু জাবেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন এক তরুণী।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ফেসবুকে তনুর সঙ্গে পরিচয় হয় বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত এক তরুণীর। এরপর তনুর সঙ্গে ওই তরুণীর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তরুণীকে মালয়েশিয়া নিয়ে যেতে চেয়েছিলেন তনু। পরে ৬ মে মালয়েশিয়া যাওয়ার বিষয়ে কথা বলার জন্য তনু ওই তরুণীকে বাসায় ডেকে আনেন। সে সময় তনুর স্ত্রী বাসায় ছিলেন না। সেই ফাঁকে তনু মেয়েটিকে ধর্ষণ করেন। এরপর তার বন্ধুকেও বলে তাকে ধর্ষণ করতে। একপর্যায়ে ওই তরুণী কৌশলে বাসা থেকে পালিয়ে আসেন। ঘটনার পর থেকেই তনু পলাতক ছিলেন। গত শুক্রবার তনু বাসায় এসেছেন-এমন তথ্য পেয়ে পুলিশে খবর দেন ওই তরুণী। পরে তাকে গ্রেফতার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist