চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৮ জুন, ২০১৭

ককটেল বিস্ফোরণে বসতঘর লন্ডভন্ড

নারীসহ তিনজন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের মরদনা গ্রামের বাবুনপাড়ায় গতকাল শনিবার দুপুরে ককটেল বিস্ফোরণে একটি ঘর লন্ডভন্ড হয়ে গেছে। ঘরের চালের টিন উড়ে গিয়ে গাছে আটকে গেছে। এ ঘটনায় পুলিশ ওই বাড়ির তিন বাসিন্দাকে গ্রেফতার করেছে। এদের একজন বয়স্ক নারী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ পৌরসভার মরদনা গ্রামের বাহার আলীর ছেলে আলী সাহেবের বাড়িতে ঘরের মধ্যে কাঠের বাক্সে রাখা ককটেলের বিস্ফোরণ ঘটে। এতে তার বাড়ির দুটি কক্ষের ইটের দেয়াল ভেঙে পড়ে এবং টিনের চাল পুড়ে যায়। এই ঘটনার খবর পেয়ে সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ওয়ারেস আলী মিঞা, শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব ও অফিসার ইনচার্জ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে আবদুল কাদিরের ছেলে জেনারুল, আমজাদের ছেলে সাইদুর ও নেসমোহাম্মদের স্ত্রী এমেলিকে আটক করেছে।

অফিসার ইনচার্জ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুস জানান, বাবুনপাড়ায় আলী সাহেবের ঘরের মধ্যে কাঠের বাক্সে রাখা ককটেলের বিস্ফোরণ ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, আলী সাহেব মাত্র ১০ দিন আগে একই এলাকার জান্নাতি হত্যা মামলায় জামিন পেয়েছেন। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাস্থলের আশপাশের বাড়ির পুরুষ মানুষ গ্রাম ছেড়ে পালিয়েছে।

শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার খাইরুল আলম জেম বলেন,‘ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist