চট্টগ্রাম ব্যুরো

  ১৬ জুন, ২০১৭

ময়লার স্তূপে মিলল নিখোঁজ শিশুর লাশ

চট্টগ্রাম নগরে নিখোঁজ হওয়ার দুই দিন পর নয় বছর বয়সী এক মেয়ের বাক্সবন্দি লাশ পাওয়া গেছে একটি মার্কেটের তিনতলায় ময়লার স্তূপে। গতকাল বৃহস্পতিবার ভোরে সালমা আক্তার নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পাঁচলাইশ থানার বাদুরতলায় নঈমিয়া মার্কেটের তিনতলায় ময়লার স্তূপে লাশভর্তি কাঠের বাক্সটি পাওয়া যায়। বহদ্দারহাট আতাতুল ক্যাডেট মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নিহত সালমা বাদুরতলার শাহ আমানত সোসাইটি এলাকার মো. সোলায়মানের মেয়ে। সোলায়মান অটোরিকশা ইউনিয়নের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর বলেন, যেখানে লাশ পাওয়া গেছে ওই মার্কেটের অদূরে শাহ আমানত হাউজিং সোসাইটিতে সালমাদের বাসা। শিশুটির গলার ডান পাশে একটি দাগ দেখা গেছে। তবে শরীরে পচন ধরে ফুলে যাওয়ায় সেটা আঘাতের দাগ কি না তা স্পষ্ট বোঝা যাচ্ছে না। মনে হচ্ছে সালমাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে কি না সেটি পরীক্ষা করে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে সালমা নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে পাঁচলাইশ থানায় অবহিত করে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে নঈমিয়া ভবনের ওপরে একটি কাঠের বাক্স থেকে দুর্গন্ধ বের হওয়ার খবর আসে পুলিশের কাছে। এরপর পুলিশ গিয়ে কাঠের বাক্স খুলে সালমার মরদেহ দেখতে পায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর বলেন, ধারণা করছি, মঙ্গলবারই তাকে হত্যা করা হয়েছে। নঈমিয়া ভবনের তিনতলা পরিত্যক্ত অবস্থায় থাকায় সাধারণত সেখানে কেউ যায় না। কেন, কী কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে, কারা করেছে তা জানার চেষ্টা চলছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist