ইভটিজিংয়ে বাধা দেওয়ায় ফুফাকে পিটিয়ে হত্যা

প্রকাশ : ১৬ জুন ২০১৭, ০০:০০

বরিশাল প্রতিনিধি

বরিশালে স্কুলছাত্রীকে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় বৃদ্ধ ফুফাকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। গত বুধবার রাতে বরিশাল সদর উপজেলার চরহোগলা গ্রামের চাঁদেরহাট বাজারে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম আবদুল খালেক হাওলাদার (৬০)। তিনি ওই গ্রামের মৃত নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে। তিনি পেশায় রিকশাচালক ছিলেন।

স্থানীয়রা জানান, নিহতের শ্যালক নূর হোসেনের মেয়ে সুবর্ণা চরহোগলা হাইস্কুলে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। স্কুলে আসা-যাওয়ার পথে একই এলাকার বাসিন্দা নিজামউদ্দিনের ছেলে বখাটে তুষার তাকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছে। বুধবার বিষয়টি তার ফুফা আবদুল খালেক হাওলাদারের নজরে এলে তিনি তুষারকে ধমক দিয়ে তার পরিবারের কাছে নালিশ করেন। এতে তুষার ক্ষিপ্ত হয়ে রাতে চাঁদের হাট বাজার এলাকায় আবদুল খালেকের ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, খবর পাওয়ার পর পরই তিনিসহ পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক তদন্তে ইভটিজিংকে কেন্দ্র করেই এ হত্যাকা- হয়েছে বলে জানান তিনি। রাতভর চরমোনাই এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

"