জাবির সেই দুই ছাত্রের পরিবারকে চাকরির নিয়োগপত্র প্রদান

প্রকাশ : ১৫ জুন ২০১৭, ০০:০০

জাবি প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নিহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই শিক্ষার্থীর পরিবারকে পাঁচ লাখ টাকা করে এবং দুই পরিবারের দুজনকে চাকরি দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম উভয় পরিবারের কাছে টাকা ও চাকরির নিয়োগপত্র হস্তান্তর করেন। নিহত নাজমুল হোসেন রানার বাবা আবদুল কুদ্দুস এবং মেহেদী হাসান আরাফাতের বাবা জসীম উদ্দিন সরকার টাকা ও চাকরির নিয়োগপত্র গ্রহণ করেন।

নাজমুল হোসেন রানার বোন কামরুন নাহার কনাকে প্রীতিলতা হলে পিয়ন এবং মেহেদী হাসান আরাফাতের বোন সোনিয়া আক্তারকে নওয়াব ফয়জুন্নেসা হলে নিম্নমান সহকারী পদে নিয়োগ দেওয়া হয়েছে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রো-উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের, সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আমির হোসেন, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৬ মে ভোরে ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় নাজমুল হোসেন রানা (মার্কেটিং বিভাগ, ৪৩ ব্যাচ) ও মেহেদী হাসান আরাফাত (মাইক্রোবায়োলজি বিভাগ, ৪৩ ব্যাচ) নামে জাবির দুই শিক্ষার্থী নিহত হন।

"