ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৯ মে, ২০১৭

গৃহবধূর শরীরে অ্যাসিড নিক্ষেপ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুর্বৃত্তের ছোড়া অ্যাসিডে এক গৃহবধূর বাম হাত ঝলসে গেছে। গত শনিবার রাতে উপজেলার নাওডাঙ্গার সীমান্তবর্তী বালাতারী গ্রামে এ ঘটনা ঘটে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, এ ঘটনার অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জড়িতদের গ্রেফতার করা হবে।

এমদাদুল হক বুলুর স্ত্রী রাশেদা বেগম তাদের পরিত্যক্ত বাড়ির পেছনের লেচুবাগানে বাদুড় তাড়ানোর জন্য গেলে ঝোপের আড়ালে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। এতে রাশেদার শরীরে অসহ্য যন্ত্রণা শুরু হলে তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। অ্যাসিডের শিকার রাশেদা ফুলবাড়ী হাসপাতালে প্রতিদিনের সংবাদকে বলেন, পারিবারিক কলহের জেরে আমার গায়ে অ্যাসিড ছুড়ে মারা হয়েছে। আমি তাদের চিনেছি। তিনি আমার ননদের স্বামী আবু তালেব।

আবু তালেবের সঙ্গে কথা হলে তিনি জানান, ঘটনার রাতে আমি রাত সাড়ে ১১ পর্যন্ত বালারহাট বাজারে ছিলাম এ ঘটনায় আমার জড়িত থাকার কোনো প্রশ্ন ওঠে না। আবু তালেবের স্ত্রী রশিদা বেগম জানান, আমি জানি না কেন আমার ভাইয়ের স্ত্রী আমার স্বামীকে ফাঁসাতে চাচ্ছে। এলাকাবাসী জানায়, ঝলসে যাওয়া রাশেদার স্বামী নির্যাতন মামলায় ৮ মাস হাজতে থাকার পর জামিনে বের হয়ে আসার পর নারী শিশু নির্যাতন মামলার ভিকটিম রোকশানা খাতুনকে আবার অপহরণের দায়ে ১৮ মে ফুলবাড়ী থানায় একটি অপহরণ মামলা হয়েছে। ফুলবাড়ী থানার আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাকির আহমেদ জানান, রাশেদার বাম হাতের কিছু অংশ ঝলসে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist