লক্ষ্মীপুর প্রতিনিধি

  ২০ মে, ২০১৭

‘বন্দুকযুদ্ধে’ নিহত ১অস্ত্র উদ্ধার

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত দলের সদস্য মো. রাসেল ওরফে কালা রাসেল নিহত হয়েছেন।

গত বৃহস্পতিবার শেষ রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া চাটখীল সিমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। রাসেল নোয়াখালীর চাটখিলের চয়ানী টকবা গ্রামের আবদুল করিমের ছেলে ছিলেন। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রয়েছে।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, আটক রাসেলের তথ্যে রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে তার সহযোগীদের গুলিতে রাসেলের মৃত্যু হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। নিহত রাসেলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকা- ও ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে একটি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি ও ১১ পিস ইয়াবাসহ মো. রাসেল ওরফে কালা রাসেল ও মো. বাবলু নামের দুইজনকে আটক করে পুলিশ। আটক বাবলু জয়পুর গ্রামের নুরুল আমিনের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist