শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

প্রকাশ : ১৯ মে ২০১৭, ০০:০০

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান সুমন নামের এক যুবককে আটক করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার টঙ্গীর সাতাইশ খৈরতুল এলাকা থেকে তাকে আটক করা হয়। মাহাফুজ যশোরের অভয়নগর থানার সিদ্দিপাশা গ্রামের খাইরুল ইসলামের ছেলে।

শিশুটির মা নাছিমা বেগম জানান, মাহফুজ আর আমরা খৈরতুল এলাকার আবুর বাড়িতে পাশাপাশি ভাড়া থাকি। সকাল বেলা আমি গার্মেন্টসে কাজ করার জন্য চলে যাই। এ সময় সে আমার মেয়েকে চকোলেটের লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে যায়। পরে আমার মেয়ের সঙ্গে খারাপ কাজ করে। খবর পেয়ে বাসায় এসে মেয়েকে টঙ্গী হাসপাতালে নিয়ে আসি। আমি এর বিচার চাই।

টঙ্গী সরকারি হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মামুন আর রশীদ এ ব্যাপারে জানান, শিশুটিকে নিয়ে তার মা এসেছিল। ধর্ষণ কি না এই মুহূর্তে বলা যাচ্ছে না। পরীক্ষা-নিরীক্ষার পর বলা যাবে ধর্ষণ কি না। তবে শিশুটি খুবই অসুস্থ ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল অথবা গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য বলা হয়েছে। পুলিশ জানায়, দির্ঘদিন যাবৎ মাহফুজ ও শিশুটির পরিবার একই ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। গতকাল সকালে খেলনা ও চকোলেট দেওয়ার কথা বলে শিশুটিকে ডেকে নিয়ে নিজ ঘরে ধর্ষণ করে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় মাহফুজকে আটক করা হয়েছে। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

"