প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

বাস-ট্রাক সংঘর্ষে সেনা কর্মকর্তাসহ নিহত ৪

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক সেনা কর্মকর্তাসহ চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত ১৩ বাসযাত্রী আহত হয়েছেন। গতকাল শনিবার বেলা তিনটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া গোপালগঞ্জ ও সিলেটে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কোনাবাড়ীতে গতকাল শনিবার বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে সেনাবাহিনীর একজন কর্মকর্তা ছাড়াও বাস ও ট্রাকের চালক রয়েছেন। ঘটনায় অন্তত ১৩ বাসযাত্রী আহত হয়েছেন। সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, শনিবার দুপুরের দিকে বগুড়া থেকে একটি মালবাহী ট্রাক ঢাকা যাচ্ছিল। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের বাগবাড়ী এলাকায় পাবনাগামী যাত্রীবাহী নাইট স্টার পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাস-ট্রাকের চালক ও সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসারসহ চারজন নিহত হন। এ সময় আহত হন অন্তত আরো ১৩ জন। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন সাভার সেনানিবাসের ওয়ারেন্ট অফিসার ও শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের লাখাই প্রামাণিকের ছেলে শফিক আহমেদ সালাম (৫০), একই উপজেলার পোতাজিয়া ইউনিয়নের কাকিলামারী এলাকার মৃত শহীদ প্রামাণিকের ছেলে মেহের শেখ (৩৫) এবং পাবনা পৌর এলাকার ফজলুল হক রোডের বাসিন্দা লিটন চ্যাটার্জি (৪০)। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়ক দিয়ে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কোটালীপাড়ায় বাসচাপায় সিয়াম (৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ-কোটালীপাড়া-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলা সদরের উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে। এতে গোপালগঞ্জ-কোটালীপাড়া-পয়সারহাট সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

নিহত সিয়াম কোটালীপাড়া কমলকুঁড়ি বিদ্যানিকেতনের প্রথম শ্রেণির ছাত্র এবং উপজেলা সদরের উলাহাটি গ্রামের জাহিদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে কোটালীপাড়া উপজেলা পরিষদের সামনের সড়কে গোপালগঞ্জগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বাসটিতে অগ্নিসংযোগ করে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।

কোটালীপাড়া থানার ওসি কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে আমরা সড়ক থেকে অবরোধ প্রত্যাহার করিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি।

সিলেট : সিলেটের দক্ষিণ সুরমায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অজ্ঞাত পরিচয় এক তরুণ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত ভোর চারটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের অতিরবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) রিপন দাস বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে সিলেটগামী দ্রুতগিতর একটি হাইয়েস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় গাড়িটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নেভায়। এ সময় ১৮ বছর বয়সী এক তরুণের মৃত্যু হয়। তবে তার পরিচয় শনাক্ত করা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist