ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৭

‘আঁখি আওয়ামী লীগের কেউ নন’

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও ঘরবাড়িতে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগের অভিযোগে কারাগারে থাকা হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখি আওয়ামী লীগের কেউ নন বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আল মামুন সরকার। গতকাল বৃহ¯পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।

গণমাধ্যমে সংবাদ উপস্থাপনের ধরনের কথা উল্লেখ করে তিনি বলেন, আজকে (বৃহস্পতিবার) ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় একটি দৈনিকে শিরোনাম করা হয়েছে, ‘আওয়ামী লীগ নেতা আঁখি ফের রিমান্ডে’। কিন্তু বিষয়টি সঠিক নয়, আঁখি আওয়ামী লীগের কেউ নন। আওয়ামী লীগে তার কোনো সদস্য পদও নেই।

তিনি বলেন, ‘তবে আওয়ামী লীগের একটি অঙ্গসংগঠনে আঁখির সদস্য পদ রয়েছে। সে বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করেছে।’ তবে কোনো সংবাদকে আকর্ষণীয় করতে দলকে খোঁচানো ঠিক নয় বলে সতর্ক করে দেন তিনি।

উল্লেখ্য, নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও ঘরবাড়িতে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগের ঘটনার পর সন্দেহভাজন হিসেবে দেওয়ান আতিকুর রহমান আঁখির নাম উঠে আসে। এরপরই আঁখিকে গ্রেফতারের জন্য তৎপর হয়ে ওঠে পুলিশ। পরে ৫ জানুয়ারি ভোরে ঢাকার ভাটারা থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হামলা-ভাঙচুরের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দুই দফায় রিমান্ডে নেয় পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist