নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৭

ইসি নিয়ে অন্য কারো সংলাপের সুযোগ নেই

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপির সঙ্গে অন্য কারো সংলাপের সুযোগ নেই। কারণ দেশের নাম্বার ওয়ান ব্যক্তির (রাষ্ট্রপতি) সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে কাঁচপুর, মেঘনা, গোমতী (দ্বিতীয়) চার লেন সেতু প্রকল্পের পাইলিং কাজের উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, রাষ্ট্রপতির সঙ্গে ইসি গঠন নিয়ে বিএনপির সংলাপের পর দ্বিতীয়বার আর কারো আলোচনার সুযোগ নেই। সংবিধান অনুযায়ী যা হওয়ার তাই হবে। ইসি গঠনের বিষয়টি রাষ্ট্রপতির এখতিয়ার। তিনি কিভাবে সার্চ কমিটি গঠন করবেন, সেটি তার বিষয়। এতে প্রধানমন্ত্রীরও কোনো ভূমিকা নেই।

?জাপান-বাংলাদেশের যৌথ আর্থিক সহায়তায় এ তিনটি সেতু নির্মাণে সাড়ে ৮ হাজার কোটি টাকা ব্যয় ধরা হয়েছে জানিয়ে তিনি বলেন, এর মধ্যে জাইকা সাড়ে ৬ হাজার কোটি ও বাংলাদেশ সরকার ২ হাজার কোটি টাকা ব্যয় করবে। ২০১৮ সালের ডিসেম্বরে পদ্মা সেতুর সঙ্গে এ তিনটি সেতুও জনসাধারণের জন্য খুলে দেওয়া হবে বলেও জানান মন্ত্রী।

নারায়ণগঞ্জের সাত খুন মামলার রায়ের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ???এ রায় দেশের অপরাধীদের জন্য কঠোর সতর্কবার্তা। এ মামলার প্রধান আসামি নূর হোসেনকে ইতোমধ্যে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলেও আওয়ামী লীগের এ নেতা জানান। উদ্বোধনী অনুষ্ঠানে সেতু প্রকল্প পরিচালক সাঈদুল হকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist