পাবনা প্রতিনিধি

  ০৬ জুলাই, ২০২০

ছাত্রলীগ নেতার বাড়িতে ভাঙচুর, গুলি ও লুট

পূর্বশত্রুতার জের ধরে পাবনায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা সিরাজুলের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। সিরাজুল মালঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগে জানা গেছে, দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে সিরাজুল ইসলাম বলেন, আমি মালঞ্চী ইউপি ছাত্রলীগ সাধারণ সম্পাদক, অথচ আমার বাড়িতেই হামলা হলো। ঘরের গরু, ছাগল ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে। আমি দৌড়ে না পালালে আমাকে মেরে ফেলত ওরা। এ ঘটনায় সিরাজুল ইসলাম বাদী হয়ে সাতজন নামীয় ও অজ্ঞাত আরো ২৫ থেকে ৩০ জনকে আসামি করে পাবনা সদর থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মালঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল আলীম ও মালঞ্চী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শেখ শান্ত জানান, রাতে ছাত্রলীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি করছি। এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছিম আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close