ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৩ মে, ২০২০

আবাসিক হোটেলে গোপনে ঈদপোশাক বিক্রি!

অভিনব কৌশলে কাপড় বিক্রির অভিযোগে ঠাকুরগাঁওয়ে হোটেল প্রাইমের মালিক আবদুস সালামকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকালশুক্রবার দুপুরে ঠাকুরগাঁও শহরের হোটেল প্রাইমে অভিযান চালিয়ে সত্যতার প্রমাণ পাওয়ায় মালিককে জরিমানা করা হয়। পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলায় শপিংমল বন্ধ ঘোষণা করা হলেও সকাল থেকে শহরের চৌরাস্তা মার্কেট এলাকায় ন্যাশনাল ব্যাংক ভবনের তৃতীয়তলায় অভিনব কায়দায় হোটেল প্রাইম নামক আবাসিক হোটেলের ভেতর কাপড়ের দোকান খোলা হয়।

তৈরি করা কাপড়, শার্ট, প্যান্ট গোপনে বিক্রি করছিলেন তারা। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুনকে জানালে তিনি পুলিশ ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। অভিযানে দেখা যায়, শপিংমলের মতো সেখানে ঈদ পোশাক বিক্রি করা হচ্ছে গ্রাহকদের কাছে। এছাড়া ব্যবসায়ী নিজেও মৌখিকভাবে প্রচারণা চালিয়ে কাপড় কেনার জন্য আবাসিক হোটেলে আসতে বলছেন গ্রাহকদের। গত ১৮ তারিখের পর থেকে সরকারি নির্দেশনা অমান্য করে আবাসিক হোটেলে কাপড় বিক্রি করা হচ্ছিল।

কাপড় ব্যবসা ও বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে হোটেল প্রাইমের মালিক আবদুস সালামকে ২০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আবদুল্লাহ আল মামুন। পরে কাপড় ও তৈরি পোশাকের রাখা রুমগুলোকে তালাবদ্ধ করার নির্দেশ দেওয়া হয়। এসময় সদর থানার ওসি মো. তানভিরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ বিষয়ে নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন জানান, আমরা সবাইকে সচেতন করছি। পাশাপাশি সরকারি নিয়ম মানতে অনুরোধ করছি। তারপরও কিছু ব্যক্তি আইন অমান্য করে তাদের মতো করে কাজ চালিয়ে যাচ্ছেন। তাই ভ্রাম্যমাণ অভিযানের মাধ্যমে হোটেল মালিককে জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close