প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৫ এপ্রিল, ২০২০

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহে ট্রাকচাপায় দুই গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। এছাড়া ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ফাঁকা সড়কে সিমেন্টবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ময়মনসিংহ : ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশা আরোহী দুই গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের স্বপ্নার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নাজমা আক্তার (২৫) সাইফুল ইসলাম (৩২)। এ ঘটনায় আহত দুজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এসআই খোরশেদ আলম বলেন, একটি অটোরিকশাযোগে কয়েকজন গার্মেন্টকর্মী নেত্রকোনা থেকে ময়মনসিংহ আসছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সাইফুল মারা যান। পরে আহত তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাজমার মৃত্যু হয়। এসআই বলেন, নিহতদের সঙ্গে থাকা আইডিকার্ড দেখে তাদের নাম জানা গেলেও ঠিকানা এখনো জানা যায়নি।

ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ফাঁকা সড়কে সিমেন্টবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। তার নাম মামুন ম-ল (৩০)। এ সময় আহত হয়েছেন আরো একজন। গতকাল শনিবার সকাল ৭টায় মহেশপুর-ভৈরবা সড়কের বামনগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মামুন ম-ল উপজেলার সাতপোতা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি রং মিস্ত্রির কাজ করতেন।

মহেশপুর থানার এসআই নরত্তম বিশ্বাস জানান, মামুনসহ দুজন মোটরসাইকেলে করে স্থানীয় ভৈরবাবাজার থেকে মহেশপুর উপজেলা শহরের দিকে আসছিলেন। সিমেন্টবোঝাই ট্রাকটি মহেশপুর উপজেলা শহর থেকে ভৈরব বাজারের দিকে যাচ্ছিল। মহেশপুর-ভৈরবা সড়কের বামনগাছা নামক স্থানে ট্রাকটি ওই মোটরসাইকেলে চাপা দিলে আরোহীরা সড়কের পাশে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মারা যান মামুন ম-ল। এ ঘটনায় গুরুতর আহত আরেকজনকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সিমেন্টবোঝাই ট্রাকটি আটক করেছে পুলিশ, তবে এর চালক পলাতক রয়েছেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close