চট্টগ্রাম ব্যুরো

  ২৬ ফেব্রুয়ারি, ২০২০

চসিকে বিএনপির মনোনয়ন পেলেন ডা. শাহাদাত

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। গত সোমবার রাতে ঢাকায় বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারের পর বিএনপির পার্লামেন্টারি বোর্ডের বৈঠকে প্রার্থী চূড়ান্ত করা হয়। বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম প্রতিদিনের সংবাদকে জানান, দলের পার্লামেন্টারি বোর্ড যে কজন মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেওয়া হয়েছে তারা সবাই যোগ্য। তবে শিক্ষা, নির্বাচনের অভিজ্ঞতা ও তারুণ্যের বিষয় বিবেচনা করে দল তাকেই বেছে নিয়েছে।

জানা গেছে, মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন সংগ্রহ করেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান, সাবেক যুগ্ম সম্পাদক মোহাম্মদ এরশাদউল্লাহ, মহানগর বিএনপির সহ-সভাপতি সৈয়দ আজম উদ্দীন ও চট্টগ্রাম মহানগর বিএনপির মহিলাবিষয়ক সহ-সম্পাদিকা নারীনেত্রী ডা. লুসি খান।

উল্লেখ্য, ১৬ ফেব্রুয়ারি নির্বাচন ভবনে চসিক নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন সচিব মো. আলমগীর। তফসিল অনুযায়ী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিলের শেষ সময় ২৭ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১ মার্চ, আপিল ২ থেকে ৪ মার্চ, প্রার্থিতা প্রত্যাহার ৮ মার্চ, প্রতীক বরাদ্দ হবে ৯ মার্চ। আর ভোটগ্রহণ হবে ২৯ মার্চ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close